সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ নিউইয়র্কে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ধন্যবাদ জানালেন বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে নতুন বার্তা ভারতের নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব জব্দ নেপালে বন্যা ও ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ১৯২ এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি

মেয়র আতিকের নেতৃত্বে গুলশানে জঙ্গিবাদবিরোধী র‌্যালি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলামের নেতৃত্বে জঙ্গি ও সন্ত্রাসবাদবিরোধী র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। র‌্যালিটির আয়োজক ঢাকা মহানগর পুলিশের গুলশান জোন।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে ‘জঙ্গিবাদবিরোধী’-এ র‌্যালি হয়। র‌্যালি শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে মেয়র আতিকুল ইসলাম বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা যেখানে বাস করি তার আশপাশের লোকজন সম্পর্কে সতর্ক থাকতে হবে। কারও বিষয়ে সন্দেহ হলে সেই তথ্য আইনশৃঙ্খলা বাহিনীকে জানাতে হবে।

তিনি বলেন, আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব কে কোথায় আছে, সেদিকেও দৃষ্টি রাখতে হবে। সবাইকে নিয়ে আমরা একটি নিরাপদ নগরী গড়ে তুলতে চাই।

ঢাকা মহানগর পুলিশের গুলশান বিভাগের আয়োজিত এ র‌্যালিতে সভাপতিত্ব করেন গুলশান বিভাগের উপপুলিশ কমিশনার মোস্তাক আহমেদ।

এ সময় বিশেষ অতিথি ছিলেন ডিএমপির অতিরিক্ত কমিশনার আবদুর রাজ্জাক।

র‌্যালিটি গুলশান থানা চত্বরে সামনে থেকে শুরু হয়। পরে র‌্যালিটি গুলশান ইয়ুথ ক্লাব ঘুরে আবার থানা চত্বরে এসে শেষ হয়।

বাংলা৭১নিউজ/এফ.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com