সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২

মেসি-সুয়ারেজহীন ম্যাচে জয় পায়নি বার্সা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: শীতকালীন ছুটি কাটিয়ে বার্সেলেনায় ফেরার ৪৮ ঘন্টার মধ্যেই মাঠে নামতে হয়েছে দলটির খেলোয়াড়দের।

দীর্ঘ ভ্রমনের ক্লান্তি থেকে মুক্তি দিতে বছরের প্রথম ম্যাচে সেল্টা ভিগোর বিপক্ষে বিশ্রামে রাখা হয়েছিল লিওনেল মেসি ও লুইস সুয়ারেজদের মতো তারকা খেলোয়াড়দের। আর তাদের অনুপস্থিতিতে কোপা দেল’রের ম্যাচে বার্সাকে ১-১ ব্যবধানের ড্রয়ে রুখে দিয়েছে সেল্টা।

এর আগে লা লিগার ম্যাচেও ন্যু ক্যাম্পে বার্সাকে জিততে দেয়নি সেল্টা ভিগো। চলতি মৌসুমে উড়তে থাকা বার্সার সঙ্গে ড্রয়ে তাদের পয়েন্ট ভাগ বসিয়েছিল দলটি। এবার ঘরের মাঠে কোপা’দেলরেতে কাতালানদের ‍রুখে দিয়েছে তারা।

বৃহস্পতিবার কোপা দেল রের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচে মুখোমুখি হয় বার্সা ও সেল্টা। দলের আক্রমণভাগে সেরা দুই তারকা মেসি ও সুয়ারেজ না থাকলেও ইনজুরি কাটিয়ে বার্সার হয়ে এ ম্যাচে মাঠে নেমেছেন উসমান দেম্বেলে। প্রতিপক্ষের মাঠে অসংখ্য সুযোগ হাতছাড়া করে শেষপর্যন্ত জয় ছাড়াই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

ম্যাচের শুরুতে এগিয়ে ছিল বার্সাই। ১৫ মিনিটে বার্সাকে এগিয়ে দেন উইঙ্গার হোসে আরনাইস। তবে ব্যবধান ধরে রাখতে পারেনি বার্সেলোনা। ৩১তম মিনিটে দুরূহ কোণ থেকে জোরালো শটে সেল্টাকে সমতায় ফেরান ডেনমার্কের ফরোয়ার্ড পিয়োনে সিস্তো। ১-১ ব্যবধানে সমতায় থেকে বিশ্রামে যায় দু’দল।

দ্বিতীয়ার্ধে গোলের বেশ কিছু সুযোগ নষ্ট করে বার্সা। তবে শেষপর্যন্ত আর গোল না হওয়ায় এ ব্যবধানেই মাঠ ছাড়তে হয়েছে তাদের। শেষ ষোলোর প্রথম লেগে জয় না পাওয়ায় ঘরের মাঠে ফিরতি লেগে পুরো শক্তির দল নিয়ে জয়ের প্রত্যাশা থাকবে বার্সেলোনার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com