সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা রনি হত্যা : ৩৪ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি নুর ইসলাম গ্রেপ্তার রূপালী সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির এমডি-ম্যানেজার গ্রেপ্তার মুক্তাকিম বিল্লাহ হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার সব পক্ষের সঙ্গে কথা বলে গণমাধ্যম সংস্কার কমিশন গঠন সেতু বিভাগের সচিব হলেন ফাহিমুল ইসলাম

মুসা (আ.) মাজারে মদ্যপান, গানবাজনা করায় ফিলিস্তিনি তরুণী আটক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৫২ বার পড়া হয়েছে

মুসলিম ও ইহুদি ধর্মাবলম্বীদের পবিত্র একটি স্থানে পার্টি করার ঘটনায় সুপরিচিত একজন ফিলিস্তিনি ডিজেকে গ্রেপ্তার করেছে ফিলিস্তিনি কর্তৃপক্ষের (পিএ) নিরাপত্তা বাহিনী। গ্রেপ্তারের পর তাকে ১৫ দিনের জন্য রিমান্ডেও নেয়া হয়েছে।ডিজে সামা আব্দুল হাদি এবং আরও কয়েকজন ব্যক্তিকে শনিবার নবী মুসা (আ.) এর মাজার থেকে গ্রেপ্তার করে ফিলিস্তিনি কর্তৃপক্ষের নিরাপত্তা বাহিনী। এই সমাধিস্থলটি জেরুজালেম ও জেরিকোর মধ্যবর্তী পশ্চিম তীরে অবস্থিত।

ওই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর স্থানীয় ফিলিস্তিনিরা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানায়। ফুটেজে দেখা যায়, পবিত্র স্থানটিতে মদ্যপান ও নেশা করছে একদল মানুষ। পরে এই খবর ছড়িয়ে পড়লে মানুষজন পার্টি ভেঙে দিতে যায়। আবার এই পার্টির অনুমতি দেয়ায় অনেকেই পিএ’র ওপর ক্ষুদ্ধ হয়েছে।ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মোহাম্মদ শতাইইয়া বলেছেন, এ ঘটনার তদন্ত করা হচ্ছে এবং এর সঙ্গে জড়িতদের বিচারের আওতায় আনা হবে।আব্দুল হাদির আইনজীবী হাদি মাশাল সিএনএনকে বলেছেন, তার মক্কেলের বিরুদ্ধে ফিলিস্তিন পেনাল কোডের ২৭৫ অনুচ্ছেদ লঙ্ঘনের জন্য অভিযুক্ত করা হয়েছে। যেখানে বলা হয়েছে, কোনও ধর্ম বা নির্দিষ্ট গোষ্ঠীকে অপমান করার ইচ্ছা নিয়ে পবিত্র স্থান বা প্রতীককে ‘অবজ্ঞা’ করা।মাশাল বলেন, তিনি কি এর আগে কখনও এই ধারা লঙ্ঘন করছেন? আমি শুধু বলতে পারি, এমনটা ঘটেনি। তবে তদন্ত এখনও শেষ হয়নি। আমরা আশা করি এটি কয়েক দিনের মধ্যেই শেষ হয়ে যাবে।এদিকে আব্দুল হাদির বাবা সাদ আব্দুল হাদি বলেছেন, তার মেয়েকে আটকের ঘটনা তিনি মেনে নিতে পারছেন না। তার মেয়ে পবিত্র স্থানটিকে অপমান করেছে বলেও যে দাবি উঠেছে সেটি তিনি প্রত্যাখ্যান করেন। তিনি বলেন, সমাধিস্থলের অন্য একটি অংশে এই পার্টি হয়েছিল।

বাংলা৭১নিউজ/এসএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com