বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রকাশ্যে আন্তঃমহাদেশীয় ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে চীন রোহিঙ্গাদের জন্য ২ হাজার কোটি টাকার বেশি সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ঋণের কিস্তি পরিশোধে সময় চান ব্যবসায়ীরা লেবাননে নিহতের সংখ্যা বেড়ে ৫৬৯, শীর্ষ কমান্ডার হারালো হিজবুল্লাহ নদীতে সাতার শেখাতে গিয়ে বাবা-মেয়ে নিখোঁজ যশোরের সাবেক টিএসআই রফিক ও তার স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা সাইফুজ্জামানের দুর্নীতি তদন্তে ব্রিটিশ ক্রাইম এজেন্সিকে চিঠি সাগরে লঘুচাপের প্রভাবে বৃষ্টি, বন্দরে ৩ নম্বর সংকেত অভিন্ন নদী নিয়ে শিগগির ভারতের সঙ্গে বৈঠক শ্রীলঙ্কায় সংসদ ভেঙে দিলেন নতুন প্রেসিডেন্ট অনূঢ়া আনিসুল-দীপু মনি-সালমান-পলক-মোজাম্মেল বাবু নতুন মামলায় গ্রেপ্তার মাহফুজকে বিশ্বমঞ্চে বিপ্লবের ‘মাস্টারমাইন্ড’ হিসেবে পরিচয় করালেন ড. ইউনূস মহাসচিবের দূত ও আইওএম-এর মহাপরিচালকের সঙ্গে তৌ‌হিদ হোসেনের বৈঠক সাবেক শিল্পমন্ত্রী নূরুল মজিদ গ্রেপ্তার ড. ইউনূসের সঙ্গে পাকিস্তানের প্রধানমন্ত্রীর সাক্ষাৎ ইউনূস-ট্রুডো বৈঠক বাংলাদেশ-কানাডা সম্পর্ক বৃদ্ধি নিয়ে আলোচনা জাতিসংঘ মহাসচিবের সংবর্ধনা অনুষ্ঠানে ড. ইউনূসের যোগদান জানুয়ারির শুরুতেই বই পাবে প্রাথমিকের শিক্ষার্থীরা আন্দোলনে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ করলো সরকার সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৫৬৬৪ টাকা

মুন্সিগঞ্জে সৌদি প্রবাসীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১০ মার্চ, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জের সিরাজদীখানে মুজিবুর রহমান (৪৫) নামে এক সৌদি প্রবাসীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ মার্চ) সকাল সাড়ে ৮টায় উপজেলোর বালুচর ইউনিয়নের খাসকান্দি সরকারবাড়ীর বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মুজিবুর রহমান একই ইউনিয়নে চর পানিয়া গ্রামের মৃত শহর আলীর পুত্র।

স্থানীয়রা জানান, মুজিবুর রহমান কয়েক মাস আগে সৌদী থেকে দেশে আসেন। শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত সে বাড়িতেই ছিল। এরপর সে আব্দুল্লাহপুর বাজারে যায়। রাতে আর ফেরেননি। সকালে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ মরহেদ উদ্ধার করে।

পরিবারের অভিযোগ, জমি নিয়ে প্রতিবেশির সঙ্গে তার বিরোধ ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুজাহিদুল ইসলাম জানান, এটি স্পষ্ট হত্যাকাণ্ড। শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com