বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৪৬তম শিরোপা জিতে যা বললেন মেসি ডিসি নিয়োগে ঘুস লেনদেন নিয়ে খবরকে ‘ভুয়া’ বললেন জনপ্রশাসন সচিব বেনাপোল দিয়ে ২৭৬ টন ইলিশ রপ্তানি ভারতে লেবাননে ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৬ পত্নীতলা উপজেলা চেয়ারম্যান ঢাকায় গ্রেপ্তার স্ত্রীসহ সাবেক এমপি দুর্জয়ের দেশত্যাগে নিষেধাজ্ঞা যাত্রীবাহী বাসে তল্লাশি, ১০ কোটি টাকার এলএসডি জব্দ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল বন্ধ এবার শামীম ওসমানের দেখা মিলল আমিরাতের শপিং সেন্টারে আমাকে উপদেষ্টা করা এখন সময়ের দাবি: ফারুকী ফেঞ্চুগঞ্জ সেতুতে টোল আদায় ফের শুরু হচ্ছে আজ জাতিসংঘে ড. ইউনূসের সফল সফর, চিন্তায় নয়াদিল্লি ড্রোন হামলা, আগুন ছড়িয়ে পড়ল তেলআবিবে আরেক হত্যা মামলায় সাবেক আইনমন্ত্রী গ্রেফতার লেবাননে ইসরায়েলি হামলায় ১২ লাখ মানুষ বাস্তুচ্যুত যশোরে পুলিশের অভিযান, আ.লীগ-যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মী গ্রেপ্তার সালাহর রেকর্ড গড়ার রাত, লিভারপুলের জয় হাসিনা সরকারের মন্ত্রী-নেতারা গ্রেফতার না হওয়ায় উদ্বেগ বিএনপির সাবেক এমপি দবিরুল ইসলাম গ্রেফতার জামিন পেলেন মাহমুদুর রহমান

মুখোমুখি সাকিব-তামিম

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

জাতীয় দলে কাঁধে কাঁধ মিলিয়ে যুগের বেশি সময় ধরে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন দুজনে। এক সময় বন্ধু হিসেবেও দুজনের পরিচিতি ছিল বেশ। সময় বদলেছে, ক্যারিয়ারের সায়াহ্নে এসে দুজনের অবস্থান যেন দুই মেরুতে।

Google news

দেশের ক্রিকেটের দুই তারকা সাকিব আল হাসান-তামিম ইকবাল এবার মুখোমুখি হচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)। বিপিএলে এর আগেও বহুবার মুখোমুখি হয়েছেন, তবে এবার দুজনের লড়াই গুরুত্ব পাচ্ছে সময়ের কারণে!

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে রংপুর রাইডার্স-ফরচুন বরিশাল। দুপুর দেড়টায় শুরু হবে খেলাটি। রংপুরের জার্সিতে দেখা যাবে সাকিবকে আর বরিশালকে নেতৃত্ব দেবেন তামিম নিজেই।

চট্টগ্রামে গত বছর আফগানিস্তান সিরিজের মাঝে হুট করে তামিমের অবসর গ্রহণে সমস্যার শুরু হয়। তামিম ফিরলেও শেষ পর্যন্ত বিশ্বকাপ দলে জায়গা পাননি। এরপর সাকিব একটি সাক্ষাৎকারে প্রকাশ্যে কথা বলেন তামিমের বিষয়ে। অনেকেই ধরে নেন বিশ্বকাপ দল থেকে তামিমকে বাদ দেওয়ার পেছনে কলকাঠি নেড়েছেন সাকিবও।

বিশ্বকাপ দেশ ভাগ হয়ে যায় দুই ভাগে। তামিমের সঙ্গে অবিচার হয়েছে এমন পোস্টে সয়লাব ছিল সামাজিক যোগাযোগমাধ্যম। এসব কারণে মূলত সাকিব-তামিমের লড়াই দর্শকদের কাছে বেশ গুরুত্ব পাচ্ছে।

তবে এমন কিছু ভাবছেন না মিরাজ, ‘আমরা তো এ রকম কখনোই চিন্তা করি না। আপনি যেটা বললেন সাকিব ভাই ভার্সেস তামিম ভাই যে লড়াই, আপনি যার সঙ্গে খেলেন না কেন সেটা কিন্তু প্রতিপক্ষ। আপনি যে টিমের সঙ্গে খেলেন না কেন; আবার যখন একসঙ্গে খেলেন তখন তো প্রতিপক্ষ না, টিমমেট। সো ক্রিকেট খেলায় আপনি যারই অপনেন্ট হন না কেন সেই আপনার প্রতিপক্ষ এবং মাঠে কিন্তু কেউ কাউকে ছাড় দেন না।’

রংপুর রাইডার্স

সাকিব আল হাসান, নুরুল হাসান (অধিনায়ক), শেখ মেহেদী হাসান, হাসান মাহমুদ, রনি তালুকদার, শামীম হোসেন, রিপন মণ্ডল, হাসান মুরাদ, আবু হায়দার, ফজলে রাব্বি ও আশিকুজ্জামান, আজমতউল্লাহ ওমরজাই, নিকোলাস পুরান, বাবর আজম, এহসানউল্লাহ, মাতিশা পাতিরানা, ব্র্যান্ডন কিং, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মিশেল রিপন ও ইয়াসির মোহাম্মদ।

ফরচুন বরিশাল

তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, মুশফিকুর রহিম, রকিবুল হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, কামরুল ইসলাম, প্রীতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজ ও মেহেদী হাসান রানা, ডেভিড মিলার, ইব্রাহিম জাদরান, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, আব্বাস আফ্রিদি, দুনিত ভেল্লালাগে, ইয়ানিক ক্যারিয়াহ, দিনেশ চান্ডিমাল ও নুয়ান তুশারা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com