বুধবার, ২৬ জুন ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালে বজ্রসহ ভারী বৃষ্টি, দুই দিনে ২০ জনের মৃত্যু হিন্দু সেজে ২৩ দিন পাহাড়ের মন্দিরে ছিলেন ফয়সাল-মোস্তাফিজ তথ্য মন্ত্রণালয়ের আওতাধীন দপ্তর-সংস্থার কর্মসম্পাদন চুক্তি আরও এক বছর প্রধানমন্ত্রীর মুখ্যসচিব থাকছেন তোফাজ্জল রাশিয়া-চীন-ভারতসহ উন্নত দেশ থেকে সমরাস্ত্র কেনা হচ্ছে পররাষ্ট্র মন্ত্রণালয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশে মাথাপিছু আয় হবে সাড়ে ১২ হাজার ডলার: পলক তারেককে ফেরাতে জোর কূটনৈতিক তৎপরতা চলমান: প্রধানমন্ত্রী খাগড়াছড়ি থেকে ফয়সাল-মোস্তাফিজ গ্রেপ্তার, আনা হচ্ছে ঢাকায় হাইপারসনিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ উ. কোরিয়ার, বিস্ফোরিত মাঝ-আকাশেই তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার ৩৭টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নেই : শিক্ষামন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে কুয়েতের নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাৎ পাবনায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ভাই-বোন নিহত ইসলামী ব্যাংকের ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নতুন ঠিকানায় পূবালী ব্যাংকের ঢাকা স্টেডিয়াম শাখা মেডিক্যাল কলেজে পড়াশোনার মান বাড়াতে হবে: স্বাস্থ্যমন্ত্রী ইকো-ট্যুরিজম সম্প্রসারণে একযোগে কাজ করবে বাংলাদেশ ও মালদ্বীপ সালিশদারকে হত্যার ঘটনায় ৬ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন গঙ্গা-তিস্তা নিয়ে ভারত সরকারকে প্রশ্ন করার পরামর্শ মন্ত্রীর

মিশন স্কুলের নৈশপ্রহরীকে ছুরিকাঘাত করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, দিনাজপুর : দিনাজপুর সদর উপজেলার মিশন স্কুলে নৈশপ্রহরীকে পেটে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।

বুধবার রাত দেড়টার দিকে উপজেলার কসবা আউলিয়াপুরে লুথারন মিশন স্কুলে এ ঘটনা ঘটে।

নিহত নৈশপ্রহরীর শুপু সরেন (৪০) উপজেলার আউলিয়াপুর এলাকার লক্ষণ সরেনের ছেলে।

কতোয়ালী থানার ওসি রেদোয়ানুল রহিম জানান, রাতে কে বা কারা তাকে ছুরিকাঘাত করে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে ধারণা করা হচ্ছে রাতে কোনও চোর চুরি করতে আসলে শুপু দেখে ফেলে। এরপর বাধা দিতে গেলে চোর তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতেই তার মৃত্যু হয়ে থাকতে পারে।

লাশ ওই হাসপাতাল মর্গে আছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com