বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

মির্জাপুরে কারাবন্দিসহ বিএনপির দুই নেতা পেলেন মনোনয়নের চিঠি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ১৩২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জাহাঙ্গীর হোসেন,  মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে কারাবন্দিসহ বিএনপির দুই নেতা দলের  মনোনয়নের চিঠি পেয়েছেন। বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাব।

সোমবার বিকেলে মির্জাপুর পৌর বিএনপির সহসভাপতি খন্দকার মোবারক হোসেন এবং উপজেলা বিএনপির তথ্য ও গবেষনা সম্পাদক ডিএম অমর এই তথ্য নিশ্চিত করেছেন।

দুই নেতার মধ্যে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীকে জাতীয় ঐক্যফ্রন্টের জনসভা থেকে পল্টন থানা পুলিশ আটক করে নাশকতা মামলায় দেন। তিনি বর্তমানে কারাবন্দি রয়েছেন।

টাঙ্গাইর-৭ মির্জাপুর আসন থেকে বিএনপির ৫ নেতা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তারা হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কারাবন্দি আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় মোহসীন হল ছাত্র সংসদের সাবেক জিএস সাঈদ সোহরাব, টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক একে এম আজাদ স্বাধীন, জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান ও কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাদেক আহমেদ খান।

সোমবার দলীয় মনোনয়নের চুড়ান্ত চিঠি পান আবুল কালাম আজাদ সিদ্দিকী এবং সাঈদ সোহরাব। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিনে একজনের মনোনয়নপত্র প্রত্যাহার করা হবে দলের দলীয় সূত্রে জানা গেছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com