সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

মিরসরাইয়ে র‍্যাবের ওপর হামলা, আহত ৩

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৫৫ বার পড়া হয়েছে

চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় র‍্যাবের অভিযান চলাকালে ‘ডাকাত’ সন্দেহে আইনশৃঙ্খলা বাহিনীটির তিন সদস্যকে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটেছে।

আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের  হেলিকপ্টারে করে প্রথমে ফেনী এবং পরে সেখান থেকে ঢাকা নেওয়া হয়েছে।

গতকাল বুধবার সন্ধ্যায় বারইয়ারহাট পৌরবাজারে এ ঘটনা ঘটেছে। এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ।

র‍্যাবের পক্ষ থেকে বলা হয়েছে—র‍্যাব সদস্যেরা সাদাপোশাকে মাদক উদ্ধারে অভিযানে যান। এ সময় মাদক কারবারিরা ‘ডাকাত’ ‘ডাকাত’ বলে চিৎকার করলে স্থানীয় লোকজন হামলায় অংশ নেন। এতে র‍্যাবের দুই সদস্যসহ তিন জন আহত হন।

র‌্যাব-৭-এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ বলেন, ‘আমাদের একটা অভিযান ছিল। অভিযানের প্রথম গাড়িতে যারা ছিল, তাদের ওপর ডাকাত বলে হামলা চালানো হয়েছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের আমরা ফেনী পাঠিয়েছি। সেখান থেকে দুজনকে ঢাকা নেওয়ার ব্যবস্থা করা হয়েছে।’

জেলা পুলিশের মিরসরাই সার্কেল এসপি লাবীব আব্দুল্লাহ বলেন, ‘সন্ধ্যায় র‌্যাবের তিন সদস্যকে স্থানীয়রা মেরে আহত করেছেন। আমরা ঘটনাস্থলে আছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করে বাকিটা দেখছি।’

আহত র‌্যাব সদস্যদের মধ্যে শামিম কাউসার (২৯), আনসার ব্যাটালিয়নের মোখলেস (৩৩) এবং সোর্স পারভেজকে (২৮) বারইয়ারহাট মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হয়।

র‌্যাব-৭-এর সদর কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে র‌্যাবের একটি টিম মিরসরাই গেছে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি গাড়ি আটকালে তাদের ডাকাত সন্দেহে পিটিয়ে আহত করা হয়। এ সময় অন্য একটি গাড়িতে র‌্যাবের পোশাক পরিহিত কয়েকজন এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আরেকজনকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বেশ কয়েক মাস ধরে বারৈয়ারহাট থেকে ফেনী নদী সীমান্ত পর্যন্ত অপহরণ, ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধ বেড়ে যাওয়ায় লোকজন অতিষ্ঠ হয়ে পড়েছে। এসব অভিযোগ থানায় দিয়েও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ তাঁদের।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com