রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

মিঠাপুকুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

রংপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

রংপুরের পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি মাহবুবুর রহমানকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

সোমবার ( ৫ নভেম্বর) রাত সোয়া ১০টার দিকে স্থানীয় পায়রাবন্দ বাজারে তাকে আকষ্মিক কুপিয়ে হত্যা করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই সময় মাহবুবুর রহমান নিজ ওষুধের দোকান বন্ধ করে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় স্থানীয় মাছ ব্যবসায়ী হারুন মিয়া তাকে মাছ কাটা বটি নিয়ে আকষ্মিক কোপ দেয়। এতে মাহবুবুর রহমান মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা অভিযুক্ত হারুনকে অবরুদ্ধ করে রেখে আহত চেয়ারম্যানকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে পথেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও অভিযুক্ত হারুনকে আটক করে।

হারুণ মাদকাসক্ত ও মানসিক বিকারগ্রস্ত ছিলো বলে স্থানীয়রা জানান। তার সঙ্গে মাহবুবুর রহমানের একটি ঘটনায় শালিস বৈঠকের মীমাংসাকে কেন্দ্র করে দ্বন্দ্ব ছিল বলে স্থানীয়রা জানান। 

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এলাকার পরিস্থিতি থমথমে আছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাড়তি সতর্কতা অবলম্বন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com