শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

মায়ের কোলে ঘুমন্ত শিশুকে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

নেত্রকোনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

নেত্রকোনার কলমাকান্দায় মায়ের কোলে ঘুমন্ত অবস্থায় আড়াই বছর বয়সী জুনাইদ নামের এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় করা মামলায় অভিযুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪।

১১ জানুয়ারি অভিযান পরিচালনা করে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার কুট্টাকান্দা গ্রাম থেকে ভোর ৪ টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, মো. হানিফ মিয়া(২৭), মো. ফারুক মিয়া (২২)।

র‌্যাব সূত্রে জানা গেছে, নিহতের পিতা আব্দুল মালেক ও প্রতিবেশী হাতেম আলীর মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে বেশ কয়েকটি মামলাও চলমান। ডিসেম্বরের ৩১ তারিখে দুপুর দেড়টার দিকে আসামিরা বাদীর বাড়ির দক্ষিণ পাশে পুকুর পাড়ের থাকা কলাগাছের ছড়ি কেটে নিয়ে যাওয়ার সময় বাদীর স্ত্রী মোছা. মোমেনা খাতুন নিষেধ করেন।

এতে একপর্যায়ে, আসামিরা কাঠের রুল দিয়ে বাদীর স্ত্রী মোছা. মোমেনা খাতুন এর মাথায় আঘাত করে। বাদীর স্ত্রীকে আঘাত করাকালে তার কোলে থাকা আড়াই বছরের শিশু জুনাইদের মাথায় আঘাত লাগে। এতে, ভিকটিম শিশু জুনাইদ বমি ও পায়খানা করা শুরু করে। পরে, শিশু জুনাইদকে হাসপাতালে নেওয়ার সময় মারা যায়। 

র‌্যাব- ১৪ সদর ব্যাটালিয়ান অফিসার উপ- পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন,  গ্রেপ্তারকৃত আসামিদেরকে নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com