রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার দেশকে এগিয়ে নিতে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান জুলাই হত্যাকাণ্ডের বিচার আওয়ামী লীগের আইনেই করতে হবে মায়ের মৃত্যুর খবরে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ২ বোনের ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের পর মারা গেল ছেলেও ১৯ বছর পর প্রকাশ্যে জামায়াতের রুকন সম্মেলন আজ রোনালদোর ৯০৬, পর্তুগালের টানা তৃতীয় জয়

মানুষের জন্য কিছু করাকে আমি ইবাদত মনে করি : দীপু মনি

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, মানুষের সেবায় কাজ করার সুযোগ পেয়েছি। প্রান্তিক মানুষকে সেবা করে তাদের উন্নয়নের মূল ধারায় নিয়ে আসার সুযোগ রয়েছে। সেই মানুষগুলোর জন্য কিছু করা আমার দায়িত্ব ও কর্তব্য। আর এটিকে আমি আমার ইবাদত বলেই মনে করি। 

শুক্রবার (১৯ জানুয়ারি) রাতে চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে নব-নির্বাচিত কার্যকরী কমিটির শুভেচ্ছা ও মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, আমি কোনো দিন কারো ব্যক্তিগত সম্মানহানি করার চেষ্টা করিনি। নির্বাচনী প্রচারণায় আমার ১৬ আনা দিয়ে চেষ্টা করেছি। আমার বিশ্বাস ছিল চাঁদপুর-৩ আসনের জনগণ সত্যের পক্ষে রায় দেবে এবং তারা দিয়েছে। আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা নির্বাচনে অংশগ্রহণ করেছে বলেই একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হয়েছে। সবার কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। 

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, প্রেসক্লাবের সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহ প্রমুখ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com