সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অর্থনীতিতে নোবেল পেলেন ৩ অর্থনীতিবিদ আরও ৪৭ মামলায় গ্রেফতার সালমান-আনিসুল-পলকসহ ১৫ জন তারেক রহমানের সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলনের হুঁশিয়ারি নোবেল পুরস্কার আসরের পর্দা নামবে আজ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৯৯ মামলা, জরিমানা সাড়ে ৩৩ লাখ টাকা তাসকিন রাজশাহীতে, লিটন ঢাকায়, মাশরাফি-মাহমুদউল্লাহ পুরোনো দলে বিচ্ছিন্নতাবাদী তাইওয়ানকে ঘিরে ব্যাপক সামরিক মহড়া চীনের ডিএমপির উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার দুই কর্মকর্তার বদলি গণঅভ্যুত্থানে অংশগ্রহণকারীদের বিরুদ্ধে কোনো মামলা নয় লেবাননে গেট ভেঙে শান্তিরক্ষীদের ঘাঁটিতে ইসরায়েলি ট্যাংক দীপ্ত টিভির তামিম হত্যার আসামি মাদকের কর্মকর্তা মামুন বরখাস্ত ‘গণঅভ্যুত্থানে ফিরে পাওয়া গণতন্ত্র রক্ষায় ঐক্যবদ্ধ থাকতে হবে’ আগামীকাল প্রকাশ করা হবে এইচএসসির ফল উপদেষ্টা পরিষদের আকার বাড়ছে, যুক্ত হচ্ছেন আরো দুজন স্বাস্থ্য পরীক্ষার জন্য বিকেলে হাসপাতালে যাবেন খালেদা জিয়া বাণিজ্য উপদেষ্টার নেতৃত্বে বাজার তদারকি বিকেলে অনন্যা পান্ডের কোন গোপন ভিডিও ফাঁসের হুমকি দিতেন আরিয়ান? সরকারের কাছে চাকরির বয়সসীমা বৃদ্ধির প্রতিবেদন জমা দিল কমিটি চীনের সঙ্গে সামরিক যোগাযোগ বাড়াতে চায় সরকার ফাগুনে ১৬ কোটি হয়ে ফেরার কথা বলে চলে গেলেন কাউসার

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ২০

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

মাদারীপুরের শিবচরে পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ে বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। রোববার সকালে উপজেলার কুতুবপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ২৫ জন।

মাদারীপুরের পুলিশের সুপার মো. মাসুদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, ঢামেক সূত্র জানিয়েছে, রোববার বেলা ১১টার দিকে দুজনকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। পরে তাদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এই দুর্ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস মাদারীপুরের শিবচরের পদ্মাসেতুর আগে এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় দুমড়ে-মুচড়ে যায় বাসটি।

হাইওয়ে পুলিশের ডিআইজি সালমা বেগম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি জানান, এক্সপ্রেস সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বাসটি। এখন পর্যন্ত ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা এখনো নিহতদের কারো নাম ঠিকানা শনাক্ত করতে পারিনি। শনাক্ত করা গেলে তাদের পরিবার হাতে লাশ হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com