মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

মাদকের খবরে অভিযান চালিয়ে মিললো অস্ত্র

রাজশাহী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

রাজশাহীর চারঘাটে অভিযান চালিয়ে বিদেশি পিস্তলসহ মো. রেজাউল (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। মূলত মাদক কারবারের খবরে এই অভিযান চালানো হয়েছিল বলে জানা গেছে।

শনিবার (১৯ মার্চ) দুপুর দেড়টার দিকে চারঘাট উপজেলার হলিদাগাছী গ্রামে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রেজাউলকে গ্রেফতার করা হয়েছে। তিনি পুঠিয়া উপজেলার বিড়ালদহ মাজার এলাকার বাসিন্দা।

মাদকের খবরে অভিযান চালিয়ে মিললো অস্ত্র

শনিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছে র‌্যাব-৫ কর্তৃপক্ষ। এতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর চারঘাট থানার হলিদাগাছী গ্রাম থেকে রেজাউলকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। মূলত মাদক বিক্রির গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। কিন্তু তার কাছে থেকে মাদকের বদলে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও নগদ এক হাজার টাকা পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, রেজাউলের বিরুদ্ধে চারঘাট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে চারঘাট থানায় হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com