সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কর ফাঁকি দেওয়া কাউকেই ছাড় নয় : এনবিআর চেয়ারম্যান পাঁচ ব্যাংকের ধারের টাকার গ্যারান্টি দেবে বাংলাদেশ ব্যাংক তিনবার জ্ঞান হারিয়ে আইসিইউতে অভিনেত্রী পূজারিণী শ্রীলঙ্কার নতুন প্রেসিডেন্ট হিসেবে শপথ নিলেন দিসানায়েক চিরচেনা রূপে ফিরতে শুরু করেছে রাঙামাটি ভিয়ারিয়ালকে উড়িয়ে বার্সেলোনার ছয়ে ছয় সম্পর্ক নিয়ে পর্যালোচনা করতে পারে ঢাকা-দিল্লি হারুনের সঙ্গে বাকবিতণ্ডায় গিয়ে কী পরিণতি হয় সেদিন! ‘গান গেয়ে গেয়ে’ যুবককে পিটিয়ে হত্যা করে মরদেহ ফেলে রাখে রাস্তায় বায়ুদূষণের শীর্ষে আজ ঢাকা হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো আনিসুল হক ও মামুনকে গাজাজুড়ে ইসরায়েলের নৃশংস হামলা, নিহত আরও ৪০ ফিলিস্তিনি নিউইয়র্কের পথে প্রধান উপদেষ্টা বায়তুল মোকাররমের খতিব রুহুল আমিনকে অপসারণ রাজনৈতিক কারণে দায়েরকৃত হয়রানিমূলক মামলা প্রত্যাহারে কমিটি ধর্ষণ মামলার যাবজ্জীবন পলাতক আসামি মজনু গ্রেপ্তার তিন অতিরিক্ত আইজিপিসহ ৬ পুলিশ কর্মকর্তাকে বাধ্যতামূলক অবসর আবারও গ্রেপ্তার দেখানো হলো মেনন-ইনু-মামুনসহ ৭ জনকে টাঙ্গাইলে টিসিবির ৪৯ বস্তা চাল জব্দ সরকারি কর্মচারীদের সম্পদের হিসাব দেওয়ার তারিখ নির্ধারণ

‘মাদকাসক্ত’ ছেলের দায়ের কোপে প্রাণ গেল মায়ের

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানা এলাকায় নিজ ছেলের দায়ের কোপে রিনা আক্তার (৪৭) নামে এক নারী নিহত হয়েছেন। রোববার (২ জুন) দিবাগত রাত ১১টার দিকে থানার ভেলোয়ার দিঘি এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওমর আলীকে (২২) আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী নারীর শরীরে অন্তত ১৭ থেকে ২০টি কোপের দাগ রয়েছে। রোববার রাতে অভিযুক্ত ওমর তার মায়ের কাছে টাকা চায়। ওই নারী অপারগতা প্রকাশ করলে তাকে একটি দা দিয়ে উপর্যুপরি আঘাত করে ওমর। এতে ঘটনাস্থলে ভুক্তভোগী নারী মারা যান। পরে স্থানীয়রা জড়ো হয়ে অভিযুক্ত ওমরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

চট্টগ্রাম নগর পুলিশ পশ্চিম জোনের উপ-কমিশনার (ডিসি) নিহাত আদনান তাইয়ান বলেন, কয়েক বছর আগে মাদকাসক্ত হয়ে পড়ে অভিযুক্ত ওমর। প্রায়ই সময় বাড়িতে এসে টাকা চাইত সে। না পেলে ভাঙচুর করত। একপর্যায়ে রোববার রাতে মাকেই খুন করে ফেলে সে। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com