সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো করাচি বিমানবন্দরের পাশে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২ চীনা নাগরিক পূজায় জঙ্গি হামলার শঙ্কা নেই: আইজিপি ১৪৪ ধারা ভঙ্গ, পিটিআইয়ের নেতাদের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা এস আলম পরিবারের ১৩ সদস্যের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ কর্মকর্তার ছেলে হত্যা মামলায় ওসি গ্রেপ্তার সিন্দুকের ভেতর শাশুড়ির মরদেহ, পুত্রবধূ আটক বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ড পেল বিকাশ ২০ বছরের ছোট সারার সঙ্গে রণবীরের রোমান্স, হতাশ নেটিজেনরা

মাছ শিকারে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৫ মে, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে বৃষ্টিতে মাছ শিকারে বের হয়ে বজ্রপাতে মানিক মিয়া (৫৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) দিনগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার কেরোয়া ইউনিয়নের কেরোয়া গ্রামে এ ঘটনা ঘটে। মানিক কেরোয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বশির উল্লাহ পন্ডিত বাড়ির বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। তখন কৈ মাছ শিকারের জন্য টেঁটা নিয়ে মানিক ঘর থেকে বের হয়। এ সময় বজ্রাঘাতে তিনি মারা যান। স্থানীয়রা দেখতে পেয়ে উদ্ধার করে মরদেহ বাড়িতে নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য শিপন মোল্লা বিষয়টি বলেন, ঝড়-বৃষ্টিতে মাছ শিকার করা মানিকের সখ ছিল। মাছ শিকারে বের হয়েই বজ্রপাতে তিনি মারা গেছেন। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। মানিকের মরদেহ বাড়িতে রাখা হয়েছে।

রায়পুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com