শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি

মাগুরা শহরে সুড়ঙ্গ খুঁড়ে সোনার দোকানে চুরি

মাগুরা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

মাগুরা শহরের একটি জুয়েলার্সে সুড়ঙ্গ খুঁড়ে চুরি সংঘটিত হয়েছে। এতে কি কি চুরি হয়েছে, ক্ষতির পরিমাণ কতো তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ। তবে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

শুক্রবার (১৭ মার্চ) রাত পৌনে ৯ টার দিকে মাগুরা শহরের পুরাতন বাজার এলাকার সোনা পট্টির বৈদ্যনাথ জুয়েলার্সে এ চুরির ঘটনা ঘটে।  

জুয়েলার্সের মালিক বিমল বিশ্বাস বলেন, বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। শুক্রবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। পাশের দোকান বিনোদপুর জুয়েলার্সের কোল ঘেঁষে চোরের দল মাটির নিচ দিয়ে প্রায় ৫ থেকে ৬ ফুট সুড়ঙ্গ খনন করে কংক্রিটের মেঝে ভেঙে দোকানে প্রবেশ করে।

রাত পৌনে নয়টার দিকে প্রতিবেশি এক ব্যবসায়ী সুড়ঙ্গ দেখতে পেয়ে তাদের খবর দেন। দোকান খুলে দেখতে পান সবকিছু এলোমেলো।  স্বর্ণালঙ্কারের প্যাকেট- কার্টুন চারদিক ছড়ানো ছিটানো। তারা দ্রুত বিষয়টি পুলিশকে জানান। 

ধারণা করা হচ্ছে, দোকান বন্ধের সুযোগে চোরের দল বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার রাত পর্যন্ত সুড়ঙ্গ পথ খনন করে চুরি সংঘটিত করেছে।

কি পরিমাণ স্বর্ণ ও রৌপ্য ও অলঙ্কার খোয়া গেছে তার হিসাব নিরুপণের কাজ চলছে বলেও জানান বিমল বিশ্বাস।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জব্বারুল ইসলাম বলেন, শহরে মাটি খুঁড়ে সুড়ঙ্গ তৈরি করে চুরির ঘটনা অভিনব। এ ঘটনার তদন্ত চলছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com