মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

মন্দিরে পূজা দিয়ে কটাক্ষের শিকার, মুখ খুললেন সারা আলী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খান। সাইফ-অমৃতার বিচ্ছেদের পর মায়ের কাছেই বড় হয়েছেন সারা। জন্মসূত্রে মুসলিম হলেও মায়ের সান্নিধ্যে হিন্দু ধর্মের প্রতিও তার টান দৃশ্যমান। কাশী বিশ্বনাথ ধাম, কামাখ‍্যা মন্দির, উজ্জয়িনীর মহাকালেশ্বর মন্দির, কেদারনাথসহ অনেক তীর্থক্ষেত্র ঘুরে বেড়াতে দেখা গেছে সারা আলী খানকে।

সারা আলী খানের পরবর্তী সিনেমা ‘জারা হটকে জারা বাঁচকে’। এ সিনেমার প্রচারে ব্যস্ত তিনি। সিনেমাটিতে তার সহ-অভিনেতা ভিকি কৌশল। এবার দুজনে মিলেই উজ্জয়িনীর মহাকাল মন্দিরে গিয়েছিলেন। সেখানে গিয়ে পূজাও দেন তারা। আর সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এসব ছবি প্রকাশ্যে আসার পর সমালোচনার ঝড় শুরু হয়। ইসলাম ধর্মাবলম্বী হয়েও কেন মন্দিরে পা রাখছেন? এমন প্রশ্নে জর্জরিত এই অভিনেত্রী। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন সারা আলী খান।

এক সাক্ষাৎকারে সারা আলী খান বলেন— ‘আমি খুব মন দিয়ে আমার কাজ করি। আমি আমার দর্শক ও অনুরাগীদের জন্যই কাজ করি। আমার খারাপ লাগবে, যদি আপনারা আমার কাজ পছন্দ না করেন। তবে ব্যক্তিগত বিশ্বাসের জায়গাটা আমার নিজস্ব। আমি বাংলা সাহিব, মহাকাল মন্দিরেও সেই শ্রদ্ধা নিয়েই যাই, যে শ্রদ্ধা নিয়ে আমি আজমীর শরীফে যাই। আমি এই যাওয়া বন্ধ করব না।’

২০২১ সালে আসামের কামাখ্যা মন্দিরে গিয়ে পূজা দিয়ে বিতর্কের মুখে পড়েছিলেন সারা। এ মন্দিরে তোলা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করার পর নেটিজেনদের অনেকে কুৎসিত আক্রমণ করেন তাকে। একই বছরের ফেব্রুয়ারিতে মা অমৃতা সিংয়ের সঙ্গে আজমীর শরীফে গিয়েছিলেন সারা। সেই ছবি দিয়ে জুম্মা মুবারকের শুভেচ্ছাও জানিয়েছিলেন তিনি। এ নিয়েও আলোচনা কম হয়নি।

২০২০ সালে ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিংয়ের জন্য মুম্বাইয়ে গিয়েছিলেন সারা আলী খান। তার সঙ্গে ছিলেন তার মা অমৃতা সিং। শুটিংয়ের ফাঁকে কাশি বিশ্বনাথ মন্দিরে গঙ্গা আরতিতে অংশ নেন সারা আলী খান। কিন্তু তার মন্দির দর্শন নিয়ে আপত্তি তুলেছিল কাশি বিকাশ সমিতি। তারা দাবি করেছিল— সারা আলী খান হিন্দু নন। এ নিয়েও তৈরি হয়েছিলে বিতর্ক।

বাংলা৭১নিউজ/একেএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com