রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ছেলে জ্যোতি ফের রিমান্ডে সিডনি পালিয়েছেন অতিরিক্ত আইজিপি মীর রেজাউল আলম আমরা বিজ্ঞানভিত্তিক মুক্তচিন্তার সমাজ চাই : শারমীন মুরশিদ এস আলম গ্রুপের সব স্থাবর সম্পদের তালিকা হাইকোর্টে দাখিলের নির্দেশ সাংবাদিক বদিউল আলম আর নেই সাংবাদিক শফিক রেহমানের সাজা এক বছর স্থগিত কোনো রকম তথ্য না দিয়ে ফের পানি ছাড়ল ভারত, নিম্নাঞ্চল প্লাবিত বাংলাদেশ-ভারত টেস্টের তৃতীয় দিনও পরিত্যক্ত নাসরাল্লাহ হত্যা, নিরাপত্তা পরিষদে জরুরি বৈঠকের দাবি ইরানের সাইবার সিকিউরিটি আইন দ্রুত সংশোধন: আসিফ নজরুল ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৭৩৫ মামলা, জরিমানা সাড়ে ২৯ লাখ টাকা নোয়াখালীতে গণপিটুনিতে যুবলীগ নেতার মৃত্যু জ্বালানি-এনবিআর-ব্যাংক সংস্কারে সহায়তা করবে বিশ্বব্যাংক-আইএফসি স্বৈরাচারের পতন হলেও প্রেতাত্মারা এখনো আছে: বদিউল আলম

মদ খেয়ে নাচানাচির পর দুই তরুণীর মৃত্যু, হাসপাতালে ৩

মাদারীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৩৪ বার পড়া হয়েছে

মাদারীপুরে অতিরিক্ত মদ্যপানে পারুল (২৫) ও সাগরিকা (২০) নামের দুই তরুণীর মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও তিনজনকে। মারা যাওয়া দুইজন সম্পর্কে বান্ধবী।

শনিবার (১৪ অক্টোবর) দিবাগত রাতে মাদারীপুর পৌরসভার কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসায় এ ঘটনা ঘটে। অসুস্থরা হলেন- সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না (৪৫), মামা বাবু (৪৫) ও সাগরিকার মায়ের বান্ধবী ডালিয়া (৪২)।

নিহত পারুল ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার ইয়াদ আলী মাতুব্বরের স্ত্রী ও সাগরিকা মাদারীপুর শহরের বটতলা এলাকার মজিবুর রহমানের স্ত্রী। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দিবাগত রাতে সাগরিকা, তার বান্ধবী পারুল আক্তার, মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা বাবু মিলে অতিরিক্ত মদপান করার পরে নাচগান করে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে হঠাৎ তাদের চিৎকার চেঁচামেচি শুনে ছুটে যান বাসার তত্ত্বাবধায়ক হেলাল সরদার।

এ সময় তিনি সাগরিকাকে ফ্লোরে পড়ে থাকতে দেখেন। এছাড়া, অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল আক্তার রুপা, সাগরিকার মা সাবিনা ইয়াসমিন পান্না ও মামা বাবুকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পারুল আক্তার ও সাগরিকাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, চলতি মাসেই সাবিনা ইয়াসমিন পান্না, তার মেয়ে ও ভাই এই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় অপরিচিত আরও ৩-৪ নারী আসেন। এরপরই এই ঘটনা ঘটে। তবে, ঘটনার পর থেকে অপরিচিতদের হদিস পাওয়া যাচ্ছে না।

স্থানীয় আবেদুর রহমান বলেন, ঘরের ভেতরে যা কিছু পাওয়া গেছে, তাতে ধারণা করা হচ্ছে অতিরিক্ত মদ্যপান করার কারণেই তাদের এই অবস্থা হয়েছে।

সাবিনা ইয়াসমিন পান্না বলেন, আমরা ভুল করে মদ খেয়েছিলাম। পরে আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি হাসপাতালে। ওরা দুজন মারা গেছে।

সাগরিকার মামা বাবু বলেন, আমরা ভাগ্নি কোথা থেকে মদ নিয়ে এসে আমাকে খাওয়ার জন্য জোরাজুরি করে। পরে বাধ্য হয়ে ভাগ্নির মন রক্ষায় আমিও মদপান করি। পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি হাসপাতালে। আমি কিছু খেয়েছি। তারা অনেক মদ্যপান করেছে। পরে জানতে পারি অতিরিক্ত মদ খাওয়ার কারণে আমার ভাগ্নি আর ওর বান্ধবী মারা গেছে।

মাদারীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মাহমুদ বলেন, গভীর রাতে আমাদের এখানে ৪-৫ নারীকে হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে, দুইজন আগেই মারা গেছেন আর দুইজনের অবস্থা আশঙ্কাজনক। ময়নাতদন্তের পর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

ওসি বলেন, বাসায় রাতে মদের আসর বসিয়েছিল বলে জানতে পেরেছি। এদের মধ্যে, অসুস্থ তিনজনকে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয় হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com