শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করতে প্রধান বিচারপতির আহ্বান ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত ভারতে পাচারের সময় ২২ লাখ টাকার ইলিশ জব্দ পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের কোনো নির্দেশনা নেই বায়তুল মোকাররমে ভাঙচুর: আইনি ব্যবস্থা ‌নে‌বে সরকার মোংলায় নিলামে উঠছে ৪০ গাড়ি একদিনে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, ভর্তি ৮৮৭ জাতিসংঘ অধিবেশন: ড. ইউনূসের সঙ্গে সাক্ষাৎ হবে বাইডেনের রাঙ্গামাটির পথে পথে নিরাপত্তা বাহিনীর টহল, পরিস্থিতি শান্ত মোহাম্মদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা ‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ

ভয়ে পালিয়ে যাচ্ছিলাম: সাবেক বিচারপতি মানিক

সিলেট প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ আগস্ট, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

ভারতে পালানোর সময় বিজিবির হাতে আটক হয়েছেন সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক। শুক্রবার (২৩ আগস্ট) রাতে সিলেটের জকিগঞ্জ সীমান্ত থেকে তাকে আটক করা হয়।

আটকের সময়ের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভাইরাল ভিডিওতে মানিককে বলতে শোনা যায়, প্রশাসনের ভয়ে তিনি পালিয়ে যেতে চেয়েছিলেন।

ভিডিওতে দেখা যায়, কেউ সাবেক বিচারপতি মানিকের গলায় গামছা পেঁচিয়ে হাত দিয়ে ধরে রেখেছেন। আরেকজন তার নাম জিজ্ঞেস করছেন। এ সময় মানিক নিজের নাম-পরিচয় বলেন।

এ সময় কয়েকজন তাকে জিজ্ঞেস করেন, আপনি পালিয়ে যাচ্ছিলেন কেন? তখন বিচারপতি মানিক বলেন, ‘প্রশাসনের ভয়ে পালিয়ে যাচ্ছিলাম।’

বিজিবি’র জনসংযোগ কর্মকর্তা শরীফুল ইসলাম বলেন, সাবেক বিচারপতি মানিক সিলেটের জকিগঞ্জের সীমান্ত থেকে আটক হন। তিনি ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। আটকের সময় তার কাছ থেকে ব্রিটিশ ও বাংলাদেশি পাসপোর্ট, নগদ টাকা, ডেবিট এবং ক্রেডিট কার্ড জব্দ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com