মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী মারা গেছেন শ্রমিকদের দাবি মেনে নিলো মালিকপক্ষ, বুধবার থেকে খোলা সব গার্মেন্টস স্বার্থসংশ্লিষ্ট সম্পর্ক এগিয়ে নিতে একমত বাংলাদেশ-ভারত অন্তর্বর্তী সরকারে যুক্তরাষ্ট্রের পূর্ণ সমর্থনের আশ্বাস বাইডেনের দুদকের জালে সাবেক দুই এমপি ইকবাল ও জহির ঢাকায় একদিনে ৭৭৬ মামলা, জরিমানা ৩৫ লাখ টাকা বিনিয়োগ ও প্রযুক্তি স্থানান্তরের আহ্বান শিল্প উপদেষ্টার গ্রামীণফোনের শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী লভ্যাংশ প্রেরণ দুই মামলায় খালাস পেলেন জামায়াতের সেক্রেটারিসহ ৪৯ জন আনোয়ারায় হাতির আক্রমণে নারীসহ নিহত ২ ইসলামিক ফাউন্ডেশনে নতুন ডিজি’র যোগদান সচেতন হলে ডেঙ্গু সংক্রমণ হ্রাস পাবে: হাসান আরিফ টাঙ্গাইলে টয়লেটের কুয়ায় মিলল বৃদ্ধের মরদেহ, ছেলে আটক ৮ মাসে ধর্ষণের শিকার ২২৪ কন্যাশিশু গয়েশ্বর-রিজভীসহ বিএনপির ১০২ নেতাকর্মীকে অব্যাহতি চাঁপাইনবাবগঞ্জে বন্যা আতঙ্ক, ৬ হাজার পরিবার পানিবন্দি নাট্য নির্মাতা রাফাত মজুমদার রিংকু আটক অপহরণের ৭০ বছর পর পরিবার ফিরে পেলেন তিনি যৌথ অভিযানে ফেনীতে দুই যুবদল কর্মী গ্রেফতার শেয়ার কারসাজির অভিযোগে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা

ভৈরবে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবকের (৩২) মৃত্যুর ঘটনা ঘটেছে। ভৈরব রেলওয়ে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে রেলওয়ে থানা নিয়ে আসে।

শনিবার (৬ এপ্রিল) সকাল আনুমানিক সোয়া ১০টার দিকে হাবিলদার আব্দুল হালিম রেলওয়ে সেতু সংলগ্ন এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন রেলওয়ে পুলিশ।

এ বিষয়ে ভৈরব রেলওয়ে থানার উপ-পরিদর্শক নয়ন সরকার বলেন, ৯৯৯ এ কল পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরনে ছিল নীল বেগুনী রংয়ের চেক লুঙ্গি। ধারণা করা হচ্ছে কোনো ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়ে থাকতে পারে। নিহতের পরিচয় শনাক্তের জন্য পিবিআইকে জানানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com