রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আখচাষিদের স্বপ্ন তলিয়ে গেলো বানের জলে ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী আসনের পক্ষে যুক্তরাষ্ট্র নতজানু নীতির দিন শেষ, দেশের স্বার্থে আমরা সোচ্চার: পানিসম্পদ উপদেষ্টা গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ রিমান্ড শেষে ইনু-দীপু মনি-পলকসহ ৭ জন কারাগারে নাগরিকদের লেবানন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিকেল টিম ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়নের পাশাপাশি সংস্কারের প্রয়োজন আছে ভারতে কেনাকাটা করতে গিয়ে বিপাকে হাসিনা ইরানে কয়লা খনিতে বিস্ফোরণ, নিহত ২৮ চেন্নাই টেস্টে বিশাল ব্যবধানে হার বাংলাদেশের শ্রীলঙ্কার প্রেসিডেন্ট নির্বাচনে এগিয়ে মার্কসবাদী দিসানায়েক হত্যা মামলায় গ্রেপ্তার সাবেক অতিরিক্ত অ্যাটর্নি মেহেদী হাসান হার্ট অ্যাটাক করে হাসপাতালে মাহমুদুর রহমান মান্না ৮৩ দিন পর ক্লাসে শিক্ষার্থীরা, ফিরেছে প্রাণচাঞ্চল্য সাকিবের পর আউট লিটনও লেবাননে হিজবুল্লাহকে লক্ষ্য করে ইসরায়েলের ৪০০ হামলা সাবেক রেলমন্ত্রী সুজন ৫ দিনের রিমান্ডে জনগণের অর্থনৈতিক মুক্তির পথ বের করতে হবে: তারেক রহমান

ভোলার মেঘনা নদীতে ড্রেজারডুবি, দুই শ্রমিকের মরদেহ উদ্ধার

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ১৫ বার পড়া হয়েছে

ভোলার মেঘনা নদীতে বালি কাটার ড্রেজারডুবির ঘটনার তিনদিন পর দুই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- মো. নুরে আলম ও সিয়াম। তারা ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের বাসিন্দা।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের চরগাজী এলাকার মেঘনা নদীতে ডুবন্ত ড্রেজারের ভেতর থেকে বিআইডব্লিউটিএর ডুবুরিরা তাদের মরদেহ উদ্ধার করেন। এ ঘটনায় এখনো ৩ শ্রমিক নিখোঁজ রয়েছেন।

ইলিশা নৌথানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিদ্যুৎ কুমার বড়ুয়া জানান, শনিবার রাতে মেঘনার ৩ নম্বর বালু মহাল এলাকায় ৫ শ্রমিকসহ একটি ড্রেজার ডুবে যায়। সোমবার সকাল থেকে নিখোঁজদের সন্ধানে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস, বিআইডব্লিউটিএ ও স্থানীয় ডুবুরিরা উদ্ধার কাজ শুরু করেন। উদ্ধার হওয়া দুজনের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com