রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’ ঈদের দিন কেমন থাকবে দেশের আবহাওয়া রাখাইনের নিয়ন্ত্রণ হারানোর পথে মিয়ানমার সেনাবাহিনী বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় সোমবার বরিশালে গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ২ ঈদে বন্দিদের জন্য থাকছে উন্নত খাবারের ব্যবস্থা ঈদকে কেন্দ্র করে নিরাপত্তা হুমকি নেই : র‍্যাব ডিজি ঢাকায় কখন কোথায় ঈদ জামাত ভাটারায় রান্নাঘরে বিস্ফোরণ একে একে নিভে গেল চার প্রাণ সুপার এইটের ৭ দল চূড়ান্ত, অপেক্ষায় বাংলাদেশ ফাঁকা ঢাকায় রেসিং করলেই ব্যবস্থা : ডিএমপি

ভেজাল গুড় তৈরীর কারখানায় অভিযান, ২০ হাজার টাকা জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২০ এপ্রিল, ২০১৮
  • ২৫৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আফতাব হোসেন, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বৃ-রায়নগর গ্রামে ভেজাল গুড় তৈরীর কারখানার সন্ধান পেয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে ওই ভেজাল কারখানায় অভিযান চালিয়ে ২০ হাজার টাকা জরিমানা ও বেশকিছু ভেজাল গুড় ধ্বংস করে প্রশাসন। উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, উপজেলার প্রত্যন্ত এলাকা হান্ডিয়াল ইউনিয়নের বৃ-রায়নগর গ্রামের অনন্ত সরকারের ছেলে উত্তম সরকার দীর্ঘদিন ধরে নোংরা পরিবেশে ভেজাল গুড় ও লালী তৈরী এবং বাজারজাত করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার থানা পুলিশের সহায়তায় বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ওই কারখানায় অভিযান পরিচালনা করেন। অভিযানে অসাধু ব্যবসায়ী উত্তম সরকারকে ২০ হাজার টাকা জরিমানা ও বেশকিছু ভেজাল গুড় ধ্বংস করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার অসীম কুমার জানান, উত্তম সরকার অসাধু উপায়ে গরুর খাদ্য, মিশ্রি ও চিনি মিশিয়ে দানাদার গুড় ও লালি গুড় তৈরী করে বাজারজাত করছিল। যা মানবদেহের জন্য ক্ষতিকর। পরে ভ্রাম্যমান আদালতে উত্তম সরকারকে ভেজাল গুড় তৈরীর দায়ে তাকে জরিমানা করা হয়েছে। সেইসাথে এই ভেজাল ব্যবসা সে আর ভবিষ্যতে করবে না মর্মে মুচলেকা দিয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com