রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

ভাড়া নিতে গিয়ে ভাড়াটিয়ার হাতে খুন!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ি ভাড়া আদায়কে কেন্দ্র করে শিরিনা আক্তার (৫৪) নামে এক নারী খুন হয়েছেন। এ ঘটনায় আমিন মিয়া নামে এক ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ।

শিরিনা আক্তার সেই এলাকার উচাবাড়ির বাসিন্দা কাঠের ব্যবসায়ী সবুজ মিয়ার স্ত্রী। আটককৃত আমিন মিয়া একই এলাকার হিরা মিয়ার ছেলে। 

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় পৌর এলাকার মধ্য মেড্ডা এলাকায় এ ঘটনা ঘটে। 

সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘ এক বছর পূর্বে সবুজ মিয়ার বাড়িতে বাসা ভাড়া নেন আমিন মিয়া। ভাড়ার টাকা পরিশোধ নিয়ে প্রায়ই বাড়িওয়ালার সাথে ঝামেলা হতো সবুজ মিয়ার পরিবারের লোকদের সাথে। গত ৩ মাসের বকেয়া ভাড়া নিয়ে শনিবার সকালে আমিন মিয়ার বাড়িতে যায় শিরিনা আক্তার। এরপর থেকে শিরিনা আক্তার নিখোঁজ হন। সারাদিন পরিবার-পরিজন খোঁজাখুঁজি করে সন্ধ্যায় আমিনের ঘরের বিছানার নিচ থেকে শিরিনা আক্তারের মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে শিরিনা আক্তারের ভাগনি রোকসানা বেগম জানান, সকাল ১১টায় আমিনের বাড়িতে ভাড়া দিতে যায় মামি শিরিন আক্তার। তখন ভাড়া নিয়ে বাক-বিতণ্ডার করে আমিন। এক পর্যায়ে শিরিনকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে বিছানার নিচে লুকিয়ে রাখে। পরে তার স্ত্রী ও বাচ্চাকে বাপের বাড়িতে পাঠিয়ে দেয়। এদিকে মামিকে সারাদিন খোঁজাখুঁজি করে না পেয়ে এক পর্যায়ে আমিনের বাড়িতে গিয়ে তল্লাশি করলে বিছানার নিচে মরদেহ পাওয়া যায়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, নিহত শিরিন আক্তারের মরদেহটি আমিনের বিছানার নিচ থেকে উদ্ধার করা হয়। বাড়ি ভাড়া আনতে গেলে আমিন গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করেছে বলে শিরিনার পরিবারের লোকজন অভিযোগ করেছেন। এ ঘটনায় স্থানীয়রা গণপিটুনি দিয়ে আমিনকে পুলিশের কাছে দিয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com