সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে সরানো হলো র‌্যাবকে পতেঙ্গায় অপরিশোধিত তেলবাহী জাহাজে বিস্ফোরণ ট্রাফিক আইনে একদিনে জরিমানা ৩৩ লাখ, ১৮৯ গাড়ি ডাম্পিং কুড়িগ্রামে তিন নদীর পানি বাড়ছে দাঁড়িয়ে থাকা ভ্যানে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ২ সাভারে পীরের বাড়িতে হামলা, মাজার ভাঙচুর ১৫ মাস পর মুমিনুলের সেঞ্চুরি গণপিটুনিতে নিহত রেনু হত্যা মামলার রায় পেছাল আশুলিয়ায় মহাসড়ক অবরোধ করে দুই কারখানার শ্রমিকদের বিক্ষোভ উত্তরবঙ্গের বন্যায় খরচ হবে টিএসসিতে তোলা সেই ত্রাণের টাকা চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবিতে শাহবাগে সমাবেশ নিউইয়র্কে বিএনপির সমাবেশে নেতাকর্মীদের ধন্যবাদ জানালেন বাংলাদেশিদের ভিসা দেওয়া নিয়ে নতুন বার্তা ভারতের নাবিল গ্রুপের এমডি ও পরিবারের ব্যাংক হিসাব জব্দ নেপালে বন্যা ও ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ১৯২ এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন

ভালো শুরুর পর সাকিবের বিদায়

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

আইপিএলকে না বলে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান খেলছেন ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল)। চলতি মৌসুমে মোহামেডানের হয়ে নাম লিখিয়েছেন। দলে যুক্ত হয়ে তিনি পুরো আসরে খেলার ইচ্ছার কথা জানিয়েছিলেন।

তবে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকায় প্রথম দিকের কয়েকটি ম্যাচে সাকিবকে দেখা যায়নি। অবশ্য সাম্প্রতিক সময়ে প্রতি ম্যাচেই দলটির হয়ে খেলছেন টাইগার এই অধিনায়ক। আজ (মঙ্গলবার) মোহামেডান লড়ছে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে। খান সাহেব ওসমানি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমেই বিপাকে পড়ে মোহামেডান। ৪৯ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে দলটি।

তবে কঠিন সেই চাপ থেকে দলকে রক্ষা করেন সাকিব এবং মাহমুদউল্লাহ রিয়াদ। অবশ্য ব্যাট হাতে ভালো শুরুর পরেও ইনিংস বড় করতে ব্যর্থ হয়েছেন সাকিব। অর্ধ-শতক থেকে ১৩ রান দূরে থাকা অবস্থায় ব্যক্তিগত ৩৭ রানে বিদায় নেন তারকা এই ক্রিকেটার। এদিকে ব্যাট হাতে এখনো লড়াই চালিয়ে যাচ্ছেন রিয়াদ। 

৩০ ওভার শেষে মোহামেডানের সংগ্রহ ১৪০ রান ৬ উইকেট হারিয়ে। রিয়াদ ব্যাট করছেন ৩৮ রানে এবং আরিফুল হক রয়েছেন ৪ রানে অপরাজিত।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com