শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক আইনের শাসন প্রতিষ্ঠায় কাজ করতে প্রধান বিচারপতির আহ্বান ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত ভারতে পাচারের সময় ২২ লাখ টাকার ইলিশ জব্দ পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের কোনো নির্দেশনা নেই বায়তুল মোকাররমে ভাঙচুর: আইনি ব্যবস্থা ‌নে‌বে সরকার মোংলায় নিলামে উঠছে ৪০ গাড়ি একদিনে ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, ভর্তি ৮৮৭ জাতিসংঘ অধিবেশন: ড. ইউনূসের সঙ্গে সাক্ষাৎ হবে বাইডেনের রাঙ্গামাটির পথে পথে নিরাপত্তা বাহিনীর টহল, পরিস্থিতি শান্ত মোহাম্মদপুরে ২ জনকে কুপিয়ে হত্যা ‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা

ভারী বর্ষণে মেরিন ড্রাইভে উপড়ে পড়লো ২০ বৈদ্যুতিক খুঁটি

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

ভারী বর্ষণ ও তীব্র বাতাসে কক্সবাজারে মেরিন ড্রাইভ সড়কে উপড়ে পড়ে একাধিক বৈদ্যুতিক খুঁটি। এতে ওই সড়কে সোমবার (১৯ আগস্ট) রাত থেকে যান চলাচল ব্যাহত হয়। তবে মঙ্গলবার খুঁটিগুলো সরানো হলে স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয়রা জানান, সড়কের দরিয়া নগর থেকে পাটুয়ারটেক পর্যন্ত প্রায় ২০টি বৈদ্যুতিক খুঁটি মাটিতে হেলে পড়ে। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগের লোকজন ঘটনাস্থলে গিয়ে খুঁটিগুলো সারানোর ব্যবস্থা করে।

মেরিন ড্রাইভের বৈদ্যুতিক খুঁটিগুলোর অধিকাংশ পাহাড়ের পাদদেশে বসানো। ভারী বৃষ্টি হলে পানি পাহাড়ের কিনার দিয়ে চলতে গিয়ে গোড়ার মাটি সরে যায় এগুলোর।

কক্সবাজার বিদ্যুৎ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবদুল কাদের গণি বলেন, মেরিন ড্রাইভ সড়কে প্রায় ২০টি বৈদ্যুতিক খুঁটি উপড়ে সড়কের ওপর হেলে গেছে। এখন পরিস্থিতি ভালো।

 

শনিবার রাত থেকে কক্সবাজারে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত হচ্ছে। রোববার দুপুর ১২টা থেকে সোমবার দুপুর ১২টা পর্যন্ত কক্সবাজারে ১৫৫ মি.মি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে বলে জানিয়েছে কক্সবাজার আবহাওয়া অফিস।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com