শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে ইসরাইল-হিজবুল্লাহ মুখোমুখি, যা বললেন জাতিসংঘ প্রধান কাশিমপুর থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার বাসায় ফিরলেও সুস্থ নন খালেদা জিয়া: ফখরুল ইসরায়েল-হিজবুল্লাহ সংঘাতের মধ্যে নতুন যুদ্ধাস্ত্র সামনে আনলো ইরান সুনামগঞ্জে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু কেউ আইন হাতে তুলে নেবেন না: নজরুল ইসলাম খান বন্যার ঝুঁকি : ৪৫ হাজার মানুষকে সরাচ্ছে জাপান নিউইয়র্কে বৈঠকে বসছেন তৌহিদ-জয়শঙ্কর ঢাকায় ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু নদী রক্ষায় আইনের কঠোর প্রয়োগ করা হবে: পরিবেশ উপদেষ্টা পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে: হাসান আরিফ বাংলাদেশকে ৫১৫ রানের লক্ষ্য দিলো ভারত জাতিসংঘে ড. ইউনূসের সঙ্গে মোদীর দেখা হচ্ছে না: পররাষ্ট্র উপদেষ্টা দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ লক্ষ্মীপুরে বন্যায় ক্ষতি ১ হাজার ৪৭৬ কোটি টাকার ভারতের মণিপুরে প্রতিবেশী দেশ থেকে ঢুকে পড়েছে ৯০০ যোদ্ধা সূত্রাপুরে ছিনতাইকারী ছুরিকাঘাতে আহত রিকশাচালকের মৃত্যু রাঙ্গামাটিতে তিন উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

ভারতীয় চোরাকারবারীদের লক্ষ্য করে বিজিবির গুলি

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

ঝিনাইদহের মহেশপুর সীমান্তবর্তী খোশালপুর এলাকায় ভারতীয় চোরাকারবারীদের লক্ষ্য করে গুলি করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় ঘটনাস্থল থেকে ৯৪ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। তবে এতে আহতের কোনো খবর পাওয়া যায়নি।

ঝিনাইদহ বিজিবি ৫৮ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক সাইফুল ইসলাম জানান, ভারতীয় কিছু চোরাকারবারী অবৈধ মালামাল বাংলাদেশের পাচার করবে বলে তথ্য পাওয়া যায়। সে তথ্যের ভিত্তিতে সীমান্তের খোশালপুর মাঠ সংলগ্ন ৬০/৯৮ আর পিলারের বিপরীতে অবস্থান নেয় বিজিবি সদস্যরা।

ভোরে ভারতীয় চোরাকারবারীরা মাথায় বস্তাভর্তি অবৈধ মালামাল নিয়ে বাংলাদেশ সীমান্ত অতিক্রম করে অগ্রসর হলে বিজিবি তাদের ধাওয়া করে। এসময় চোরাকারবারীরা ধারালো অস্ত্র নিয়ে অগ্রসর হলে বিজিবি তাদের লক্ষ্য করে সতর্কতামূলক ছয় রাউন্ড ফাঁকা গুলি করে।

এরপরও তারা অগ্রসর হতে থাকলে চোরাকারবারীদের সন্নিকট লক্ষ্য করে আরও চার রাউন্ড গুলি ছোড়া হয়। এতে তারা ভারতের অভ্যন্তরে কলাবাগানের মধ্যে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ৯৪ বোতল ভারতীয় মদ জব্দ করা হয়। বর্তমানে সতর্ক অবস্থানে রয়েছে বিজিবি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com