বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

বয়লার বিস্ফোরিত হয়ে দেয়াল চাপায় একজনের মৃত্যু, ২ শিশু আহত

গোপালগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

গোপালগঞ্জে রাইস মিলের বয়লার বিস্ফোরিত হয়ে দেয়াল চাপা পড়ে নূর ইসলাম মোল্লা (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে আহত হয়েছে তার দুই সন্তান।

মঙ্গলবার (৬ জুন) ভোরে গোপালগঞ্জ সদর ‌উপজেলার হরিদাসপুর গ্রামে মনোরমা রাইস মিলে এই বয়লার বিস্ফোরণ ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ বয়লার বিস্ফোরণ হয়ে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নূর ইসলাম মোল্লা গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের ইউসুফ মোল্লার ছেলে। আহত দুই  সন্তানের নাম রোমানা (১১) ও মোস্তাকিম (৫)।

ওসি জাবেদ মাসুদ জানান, নিহত নূর ইসলাম মোল্লার স্ত্রী নিপা বেগম (২৫) মনোরমা রাইস মিলে দীর্ঘ দিন ধরে শ্রমিকের কাজ করে আসছিলেন। সোমবার রাতে শ্রমিক নিপা বেগম তার স্বামী নূর ইসলাম মোল্লা ও দুই সন্তান রোমানা ও মোস্তাকিমকে নিয়ে রাইস মিলের বয়লারের পাশের রুমে ঘুমিয়েছিলেন।

আজ (মঙ্গলবার) ভোরে নিপা বেগম কাজ করতে বাইরে বের হন। এসময় হঠাৎ করে রাইস মিলের বয়লারের বিস্ফোরণ ঘটে। এতে রুমের দেয়াল ভেঙে নুর ইসলাম মোল্যা ও সন্তানদের শরীরের উপর পড়ে। এতে ঘটনাস্থলে নুর ইসলাম মো‌ল্যা নিহত হন ও তার দুই সন্তান মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় নিহত ও আহতদের উদ্ধার করা করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। ওই দুই শিশু সন্তানের অবস্থার অবনতি হলে তাদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com