বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার তেরকান্দা গ্রামে ১০ টাকা চাওয়া নিয়ে শুরু হওয়া বিরোধে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। কাঁচা সড়ক মেরামতের কাজে টাকা তোলাকে কেন্দ্র করে বুধবার (২ অক্টোবর) সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এর আগে মঙ্গলবার (১ অক্টোবর) রাতেও দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের কাঁচা সড়ক ভেঙে যাওয়ায় মেম্বার গোষ্ঠীর নয়ন ও তার সহযোগীরা মাটি ফেলে সড়কটি সংস্কার করেন। মঙ্গলবার সকালে সরদার গোষ্ঠীর জুয়েল তার সিএনজি নিয়ে ওই রাস্তা দিয়ে যাওয়ার সময় নয়ন তার কাছে ১০ টাকা দাবি করেন সড়ক মেরামতের খরচ হিসেবে।

কিন্তু জুয়েল টাকা দিতে অনীহা প্রকাশ করলে দুইজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতি শুরু হয়। বিষয়টি মীমাংসা করতে সন্ধ্যায় দুই পক্ষের লোকজন বৈঠকে বসে। কিন্তু বৈঠকেও উত্তেজনা বাড়লে রাতে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। 

বুধবার সকালে এর জের ধরে আবারও দুই পক্ষ দেশীয় অস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে। যাতে উভয় পক্ষের ৩০ জন আহত হয়। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল সার্কেল) রাকিবুল হাসান জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পুনরায় সংঘর্ষ ঠেকাতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com