রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে একদিনে রেকর্ড ৯ জনের মৃত্যু ট্রাফিক আইন লঙ্ঘন করায় ডিএমপিতে মামলা ৮৩৮, জরিমানা ৩৮ লাখ আমাদের সিদ্ধান্ত গ্রহণের এখতিয়ার নেই: ইসি সংস্কার প্রধান ফেনীর সাবেক এমপি হাজী রহিম উল্লাহ ধানমন্ডি থেকে গ্রেপ্তার ময়মনসিংহে সাংবাদিককে কুপিয়ে হত্যা ‘উৎসব অন্ধকার থেকে আলোকের উদ্ভাসন’ ফরিদপুরে অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যুর অভিযোগ শুভেচ্ছা সফরে চট্টগ্রামে চীনা নৌ জাহাজ আপনারা না পারলে দায়িত্ব আমাদের দেন: সারজিস আলম ভারী বৃষ্টির পর মক্কায় আকস্মিক বন্যা বিএনপি নেতা হারিছ চৌধুরীর দেহাবশেষ তুলতে ম্যাজিস্ট্রেট নিয়োগ নেত্রকোনায় বন্যায় সড়কে ক্ষতি ২০০ কোটি টাকা রাষ্ট্রের কাঠামো ভেঙে পড়েছে : উপদেষ্টা সাখাওয়াত পরকীয়া প্রেমিককে বিয়ে, ৬ বছর পর ফিরে আসায় প্রথম স্বামীকে খুন! সাবের হোসেন চৌধুরীকে বিদেশিদের চাপে মুক্তি দিয়েছে সরকার : নুর প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন বাসাবাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার ব্যাপারে যা বললেন জ্বালানি উপদেষ্টা জড়িতদের বিচার দাবিতে তাঁতীবাজারে সড়ক অবরোধ বাংলাদেশের সঙ্গে সম্পর্ক জোরালো করার বার্তা যুক্তরাষ্ট্রের গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৪৯

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা-ফেন্সিডিলসহ যুবক আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় দেড় মণ গাঁজা ও ২শ ৪২ বোতল ফেন্সিডিলসহ মো. ইমন (১৯) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। বুধবার ভোর রাতে সদর উপজেলার মালিহাতা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার ভৈরবপুর উত্তর পাড়া এলাকার মোঃ জয়নাল আবেদীনের ছেলে। 

র‌্যাব জানায়, ইমন দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকা থেকে মাদক দ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। বুধবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে মালিহাতা এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি আভিযানিক দল। এ সময় সন্দেহভাজন পিকআপে তল্লাশি চালিয়ে সাড়ে ৫৩ কেজি গাঁজা ও ২শ ৪২ বোতল ফেন্সিডিলসহ ইমনকে আটক করা হয়। এ সময় মাদক বহনে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে। 

র‌্যাব ১৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলী জানান, আটকৃত ইমনের বিরুদ্ধে সদর মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com