রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কোরবানির পশুর গাড়ি আটকে চাঁদাবাজি : ৫ পুলিশ সদস্য বরখাস্ত আড়াই লাখ মানুষকে ফিরিয়ে দিলো সৌদি আরব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের যানজট এখনো কমেনি রাঙ্গামাটিতে ব্জ্রপাতে নিহত ৪ টাঙ্গাইলে জোড়া খুন; জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন সরে গেছে মিয়ানমারের যুদ্ধজাহাজ, বিস্ফোরণের শব্দও আসছে না যেকোনও সময় পড়ে যেতে পারে মোদি সরকার: খাড়গে নৌপথে নিরাপত্তা নিশ্চিতে গুরুত্বপূর্ণ পয়েন্টে কোস্টগার্ডের টহল তিস্তা তীরবর্তী নিম্নাঞ্চল প্লাবিত, ডুবে গেছে ফসলি জমি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৭৬তম সভা অনুষ্ঠিত ডরিনের পাশে যারা ছিলেন তাদের বিরুদ্ধে জড়িত থাকার অভিযোগ ষষ্ঠ থেকে নবম শ্রেণির শিক্ষার্থীদের মূল্যায়নে ১৩ নির্দেশনা সিলেটে ১৩ ট্রাক ভারতীয় চিনি জব্দ মালয়েশিয়ায় অ্যাথলেটিক্সে বাংলাদেশের সোনা জয় পদ্মা সেতুতে একদিনে পৌনে ৫ কোটি টাকার টোল আদায় বাংলাদেশ থেকে জনশক্তি নিতে আজারবাইজানের প্রতি আহ্বান ঈদ উপলক্ষ্যে ৮ হাজার আউটলেটে জিপি স্টারদের জন্য বিশেষ সুবিধা হাট ঘুরে ক্রেতা বিক্রেতাদের খোঁজ-খবর নিলেন মেয়র হজের খুতবায় ফিলিস্তিনিদের জন্য বিশেষ দোয়ার আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর বাসার লিফটে কর্মকর্তাকে মারধর

‘ব্যালটের মাধ্যমেই বিএনপি আমলের নির্যাতনের জবাব দেবেন ভোটাররা’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮
  • ১০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ভোলা প্রতিনিধিবাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি আমলে যে অত্যাচার-নির্যাতন হয়েছে, তার জবাব ব্যালটের মাধ্যমে দেবে দেশের জনগণ। একটি সরকার বারবার ক্ষমতায় এলে উন্নয়নের ধারাবহিকতা থাকবে।

ভোলায় জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে সোমবার দলীয় নৌকা প্রতীক গ্রহণ শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। একই সঙ্গে আচরণবিধি মেনে আনুষ্ঠানিকভাবে তার প্রচারণার শুরু বলে জানান বাণিজ্যমন্ত্রী।

সময় তোফায়েল আহমেদ নির্বাচনী ইশতেহার নিয়ে বলেন, ২০০৮ সালে আমরা দিনবদলের অঙ্গীকার করেছিলাম। ২০২০ সালে জাতির জনক বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী। ২০২১ সালে স্বাধীনতার ৫০ বছর পূর্তি হবে। এ বিষয়গুলো সামনে রেখেই এবার নির্বাচনী ইশতেহার দেয়া হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশে অভূতপূর্ব উন্নয়ন উত্থান হবে।

এ সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com