শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই যুক্তরাষ্ট্রে হারিকেন হেলেনের আঘাত, নিহত ৪৩ নিউইয়র্ক থেকে ঢাকার পথে প্রধান উপদেষ্টা রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি

বোনের প্রচরণায় সোহেল তাজ

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমির নির্বাচনি প্রচরণায় অংশ নিয়েছেন তার ছোট ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।  

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে জেলার কাপাসিয়ার টোক সরযূবালা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বোন সিমিন হোসেন রিমির পথসভায় যোগ দেন তিনি। সিমিন হোসেন রিমি ও সোহেল তাজ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান।

সোহেল তাজ বলেন, ‌‌রাজনীতি করতে হবে মানুষের জন্য। আমাদের পরিবার, তাজউদ্দীন আহমদ, জোহরা তাজউদ্দিন আহমদ সেই শিক্ষাই দিয়েছেন। নিজের সবকিছু বিলিয়ে দিয়ে জনগণের কল্যাণ, জনগণের সেবায় কাজ করতে হবে।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমার বোন সিমিন হোসেন রিমি সেই বিশ্বাস ধারণ করেই কাজ করেছেন। আগামীতেও তিনি নৌকা মার্কায় জয়ী হয়ে আরও দৃঢ়ভাবে সেই কাজগুলো করে যাবেন। আপনারা আমার বোনের জন্য দোয়া করবেন, যেন আরও ভালো কাজ করতে পারেন। 

গাজীপুর-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী শিল্পপতি আলম আহমেদকে ইঙ্গিত করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, রাজনীতিতে আসছেন ঋণ খেলাপি করে, অসৎ উপায়ে টাকা উপার্জন করতে। এটা দেশের জন্য বড় অশনি সংকেত।

গাজীপুর-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থী বঙ্গতাজ-কন্যা সিমিন হোসেন রিমির বিপক্ষে নির্বাচনি মাঠে রয়েছেন ঈগল প্রতীকের প্রার্থী শিল্পপতি আলম আহমেদ। এছাড়া, এই আসনে জাতীয় পার্টি, কৃষক শ্রমিক জনতা লীগ, বাংলাদেশ কংগ্রেসসহ ৫ প্রার্থী রয়েছেন। এখানে মোট ভোটার ৩ লাখ ১০ হাজার ৭৪৭ জন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com