শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায়

বৈরী আবহাওয়ায় শিমুলিয়া-কাঁঠালবাড়িতে লঞ্চ বন্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৭ আগস্ট, ২০১৯
  • ৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: বৈরী আবহাওয়ার কারণে মুন্সীগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে। ফেরি চলাচলও বিঘ্নিত হচ্ছে। বুধবার সকাল থেকেই এনায়েতপুরী ও শাহপরান নামে দুটি রো রো ও দুটি কে টাইপ ফেরি দিয়ে এ নৌরুটে যান ও যাত্রী পারাপার চলছে।

এদিকে ফেরি চলাচল ব্যাহত হওয়ায় শিমুলিয়া ঘাটে ৫ শতাধিক গাড়ি পারের অপেক্ষায় আছে বলে জানিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসির শিমুলিয়া ঘাট ম্যানেজার (মেরিন) এ কে এম শাহজাহান জানান, রাত থেকেই ফেরি চলাচল ব্যাহত হচ্ছিল। সকালে পদ্মায় প্রচণ্ড ঢেউ, বাতাস আর বৈরী আবহাওয়ায় ফেরি চলাচলে সমস্যা সৃষ্টি হয়। দুর্ঘটনা এড়াতে বর্তমানে দুটি রো রো ও দুটি কে টাইপ ফেরি চলাচল করছে। শিমুলিয়া ঘাটে ৫ শতাধিক গাড়ি পারের অপেক্ষায় আছে। এগুলোর মধ্যে প্রাইভেটকার, বাস ও ট্রাকের সংখ্যাই বেশি।

বিআইডব্লিউটিএর শিমুলিয়া ঘাট পরিদর্শক মো. সোলেমান জানান, শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুটে সকাল থেকে লঞ্চ চলাচল বন্ধ আছে। আবহাওয়া অনুকূলে না আসা পর্যন্ত লঞ্চ চলাচল স্বাভাবিক হবে না।

বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com