শনিবার, ২২ জুন ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
পুতিনকে একজোড়া কুকুর দিলেন কিম জং উন মৌলভীবাজারে বন্যার পানি কেড়ে নিলো দুই প্রাণ বজ্রপাতে প্রাণ গেল শিশুসহ দুইজনের ‘হায়াত-মউত আল্লাহর হাতে’, শ্রমিকদের মৃত্যু প্রসঙ্গে প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ সাইলোর মতো খাদ্যভাণ্ডার ছিল বলেই করোনা-যুদ্ধ অতিক্রম করতে পেরেছি ৮ জুলাই পর্যন্ত স্থগিত সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা এখনো আছাদুজ্জামানের বিরুদ্ধে অভিযোগ উত্থাপন হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী কুড়িগ্রামে তিস্তার তীরে তীব্র ভাঙন বন্যায় মিঠামইন সড়ক দায়ী হলে সেখানে পানি পারাপারের ব্যবস্থা করবে সরকার যৌথ সভায় বসেছে আওয়ামী লীগ রোহিঙ্গা সংকটের সবচেয়ে ভুক্তভোগী বাংলাদেশ: ফখরুল ইরানের রেভল্যুশনারি গার্ডকে ‘সন্ত্রাসী সংগঠন’ ঘোষণা করলো কানাডা ভারতের সঙ্গে বৈরিতা করে বিএনপি দেশের ক্ষতি করেছে: কাদের বাজেট পাস হয়নি, অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব : অর্থমন্ত্রী ক্যাশ কালেকশনে বিকাশের বি২বি সলিউশন ব্যবহার করবে সিঙ্গার সুপার এইটে টাইগার ওপেনারদের ‘অগ্নিপরীক্ষা’ ভারতে বিষাক্ত মদপানে ৩৭ জনের মৃত্যু বিপিসির ৯ বছরে মুনাফা ৫৭ হাজার ৩৮৮ কোটি টাকা মুসলিম ছেলেকে বিয়ে নিয়ে চর্চা: সোনাক্ষীর বাবা বললেন, ‘খামোশ’

বেনাপোল ৪১ সদস্য বিশিস্ট নাগরিক কমিটি গঠন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল নাগরিক কমিটি নামে একটি সংগঠন আজ সোমবার দুপুরে আত্ম প্রকাশ করেছে। বেনাপোলের বিভিণœশ্রেনী পেশার মানুষ বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোশিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে এই সংগঠনটি আত্মপ্রকাশ করে।

প্রবীন শিক্ষক মাস্টার শহীদুল্লাহকে আহবায়ক ও প্রেস ক্লাব সভাপতি মহসিন মিলনকে সদস্য সচিব ্ও আলহাজ্ব এনামুল হক মুকুল, নাজিম উদ্দিনকে যুগ্ন আহবায়ক এবং আলহাজ্ব নাসির উদ্দিন , আলহাজ্ব জামাল হোসেন ও শাহাবুদ্দিন কে যুগ্ন সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিস্ট একটি নাগরিক কমিটি গঠন করা হয়।

সম্প্রতি বেনাপোল পৌর সভায় বসবাসকারী শ্রেনী পেশার মানুষের ওপর প্রকারভেদ ভেদে ১ লক্ষ গুন হোল্ডিং ট্যাক্স আরোপ করে বেনাপোল পৌর সভা। কিন্ত তেমন একটা নাগরিক সুবিধা না পেলেও এ ধরনের কর আরোপ করায় বেনাপোল পৌর সভায় বসবাসরত  সর্ব স্তরের মানুষ ফুসে  উঠেছে।

চাপিয়ে দেয়া  পৌর কর প্রত্যাহারের দাবিতে আজ মংগলবার সকাল ১১ টায় নাগরিক কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হবে। সকল শ্রেণী পেশার নাগরিকদের সভায় অংশ গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com