মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১২:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে আফগানিস্তান নাসিরকে মারধর: জামিন পেলেন পরীমণি ভুটানে বাংলাদেশি পাটজাত পণ্যের প্রদর্শনী সেন্টার উদ্বোধন সীমান্তে হতাহতের ঘটনা শূন্যে নামিয়ে আনতে আলোচনা করেছি দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি রোহিঙ্গা সংকট সমাধানে চীনের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মমতার অভিযোগ সঠিক নয়, পশ্চিমবঙ্গকে আগে জানিয়েছিল দিল্লি রাশিয়ায় অফিস ভবনে আগুন, নিহত ৮ ইসলামী ব্যাংকের প্রবেশনারি অফিসারদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম একাদশে ভর্তির দ্বিতীয় ধাপের আবেদন শুরু ৩০ জুন জিও ব্যাগ ফেলেও থামানো যাচ্ছে না বলেশ্বর নদীর ভাঙন বাংলাদেশকে ১১৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে কোরিয়া, চুক্তি সই পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতি প্রত্যাহারের দাবি ক্র্যাবের কোপা মিশনে সকালে মাঠে নামছে ব্রাজিল, দেখবেন যেভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সেনাবাহিনী প্রধানের শ্রদ্ধা সংসদে ‘মুজিব ও স্বাধীনতা’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী অসংক্রামক ব্যাধি থেকে পরিত্রাণ পেতে সচেতনতা প্রয়োজন: স্পিকার বাফেডার উদ্যোগে দিনব্যাপী সেমিনার অনুষ্ঠিত পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে চীনা মন্ত্রী ও ইতালির পররাষ্ট্রসচিবের গাইবান্ধায় নদ-নদীর পানি কমেছে

বেনাপোল ও শার্শায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ মার্চ, ২০১৮
  • ১৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বেনাপোল প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বেনাপোল ও শার্শায়।

উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, বেনাপোল কাস্টমস হাউস ও বেনাপোল পৌর সভা পৃথকভাবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

শনিবার সকালে দিবসটি উপলক্ষে শার্শা উপজেলা পরিষদ মিলনায়তনে সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে ওই স্থান থেকে একটি আনন্দ র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা চত্বরে এসে শেষ হয়। সেখানে শিশু চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

এসময় উপজেলা প্রশাসক পুলক কুমার, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বেনাপোলে পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন’র নেতৃত্বে র‌্যালী  আলোচনা সভা ও চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় বেনাপোল পৌর অডিটরিয়ামে। বেনাপোল কাস্টমস হাউসে কমিশনার বেলাল হোসেন চৌধুরীর নেতৃত্বে বংগ বন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন,  কবিতা, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী, মিলাদ ও বিশেষ প্রার্থনা, অনুষ্ঠিত হয়। কাস্টমস অফিসার্স  ক্লাব এই অনুষ্ঠানরে আয়োজন করেন। এ সময় কাস্টমস এর অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, ডেপুটি কমিশনার মারুফুর রহমান, ডিপুটি কমিশনার সাইদ আহমেদ রুবেল, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি গোলাম মোর্তজা ও সাধারন সম্পাদক মোস্তফা আব্দুল আল মামুন বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com