শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির

বেনাপোলে চায়ের দোকানে ২ বছরের শিশু ফেলে পালালেন মা

বেনাপোল প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৫১ বার পড়া হয়েছে

বেনাপোল বাজারে বাথরুমে যাওয়ার কথা বলে একটি চায়ের দোকানে দুই বছরের শিশুকে রেখে পালিয়ে গেছেন এক মা। ওই মা চায়ের দোকানির কাছে নিজেকে শিশুটির মা বলে পরিচয় দিয়েছিলেন।

শুক্রবার রাত সাড়ে দশটার দিকে বেনাপোল বাজারের তোফাজ্জেল হোসেনের চায়ের দোকানে ঘটনাটি ঘটে। এদিকে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ শিশুটিকে নিজেদের হেফাজতে নিয়েছে।

বেনাপোল পোর্ট থানায় গিয়ে দেখা যায়, শিশুটিকে কোলে নিয়ে নিজ সন্তানের মত খাওয়াচ্ছেন এক পুলিশ কর্মকর্তা। এ দৃশ্য দেখে স্থানীয়রা সাধুবাদ জানাই ওই পুলিশ কর্মকর্তাকে।

চায়ের দোকানদার তোফাজ্জেল হোসেন জানান, এক নারী রাত ৯টার দিকে ছেলে শিশুটিকে নিয়ে তার চায়ের দোকানে আসেন।কিছু সময় পর তিনি বাথরুমে যাওয়ার কথা বলে শিশুটিকে রেখে যান।

কিন্তু দীর্ঘ সময় পার হলেও ওই নারী আর ফিরে না আসায় চায়ের দোকানদার তোফাজ্জেল বিষয়টি পোর্ট থানায় জানিয়ে শিশুটিকে থানা হেফাজতে হস্তান্তর করেন। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। সেই সঙ্গে শিশুটির পরিবারকে খোঁজা হচ্ছে। তিনি আরও জানান, এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শিশুটির পরিবারকে খোঁজা হচ্ছে। শিশুটিকে যদি কেউ চিনে থাকলে ০১৩২০-১৪৩৩৯৩ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।

বাংলা৭১নিউজ/এমকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com