বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা

বিয়ের আগে গ্রিসে ‘ব্যাচেলর পার্টি’তে মাতলেন হানসিকা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৩০ বার পড়া হয়েছে

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি। সম্প্রতি নিজের বিবাহপূর্ব উৎসব ‘মাতা কি চৌকি’ও পালন করেছেন অভিনেত্রী। ডিসেম্বরেই প্রেমিক সোহেল খাতুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন তিনি।  

তবে এরই মধ্যে নিজের ব্যাচেলর জীবনের ইতি টানতে ‘ব্যাচেলর পার্টি’ উদযাপন করতে গ্রিসে গেছেন অভিনেত্রী।

ভক্তদের নিজের ব্যাচেলরেটের একটি আভাস দিয়েছেন অভিনেত্রী, যা তিনি গ্রীসে উদযাপন করছেন। ইনস্টাগ্রামে হানসিকা একটি ভিডিও পোস্ট করেছেন এবং এটিকে ‘সেরা ব্যাচেলোরেট’ বলে অভিহিত করেছেন। হানসিকা ছাড়াও ক্লিপটিতে অভিনেত্রী শ্রীয়া রেড্ডি সহ তাঁর বেশ কয়েকজন বান্ধবীকেও দেখা গেছে।  

ভিডিওর শুরুতেই হানসিকাকে একটি সিল্কের পোশাক পরা অবস্থায় ক্যামেরার সামনে দাড়ানো দেখা যায়। ক্যামেরার দিকে পেছন ফিরে ছিলেন তিনি। তারপর চুল সরিয়ে নিজের পোশাকের পেছনে লেখা ‘বধূ’ শব্দটি প্রকাশ করেন অভিনেত্রী। এরপর হানসিকার বান্ধবীদেরও দেখা গেছে ভিডিওটিতে। নিজেদের কাস্টমাইজড পোশাক পরে হানসিকার বিয়ের সঙ্গী হবার আভাস দিয়েছেন সকলে। এরপরে হানসিকাকে হাসতে হাসতে তাঁর ঘর থেকে বের হতে দেখা গেছে। তাঁর পরনে ছিল একটি সাদা শার্ট, রূপালী শর্ট স্কার্ট এবং সাদা জুতা।  ভিডিওতে বন্ধুদের নিয়ে আমোদ ফূর্তি, ঘুরাফেরা সহ পার্টিরত অবস্থায় দেখা গেছে হানসিকাকে। অভিনেত্রীর জীবনের সবচেয়ে ‍সুন্দরতম মুহূর্ত কাটানোর আভাস পাওয়া গেছে ভিডিওটিতে। ভিডিওতে হানসিকার পক্ষ থেকে লেখা হয়েছে ‘সেরা ব্যাচেলোর পার্টি। ’

হানসিকা এবং তাঁর বন্ধুরা কিভাবে পার্টি করেছে তা দেখানোর জন্য ভিডিওটি রিওয়াইন্ড মুডে চালানো হয়েছে। তারা রাস্তায় হেঁটেছে, ছবির জন্য পোজ দিয়েছে এবং নেচেছে। রাস্তায় নাচা অবস্থায় হানসিকার হাতে একটি পানীয়ের গ্লাস দেখা গেছে।

ক্লিপটি শেয়ার করে হানসিকা ক্যাপশনে লিখেছেন, “সর্বকালের সেরা ব্যাচেলোরেট!’ ভিডিওটি শেয়ার করামাত্র হানসিকার ভক্ত অনুরাগীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন ও অভিনেত্রীর বিবাহিত জীবনের সাফল্য কামনা করেছেন। অনেকেই বলেছেন অভিনেত্রী তাঁর জীবনের সেরা মুহূর্তটিই উপভোগ করছেন গ্রিসে।

অভিনেত্রী এ বছরের ৪ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। সম্প্রতি এক প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের উৎসব চলবে ২ থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত। জানা গেছে, ৪ ডিসেম্বর সন্ধ্যায় এই জুটি বিয়ের আসনে বসবেন এবং সাত পাকে বাঁধা পড়বেন। একই দিন সকালে হলদি অনুষ্ঠান হবে। এর আগের দিন অর্থাৎ ৩ ডিসেম্বর মেহেদি ও সংগীত অনুষ্ঠানের জন্য বুক করা হয়েছে এবং ২ ডিসেম্বর আয়োজিত হবে সুফি রাত।

হানসিকা মোতওয়ানি এবং সোহেল কাঠুরিয়া একে অপরের ব্যাবসায়িক অংশীদার। হানসিকার মালিকানাধীন ইভেন্ট ম্যানেজমেন্ট কম্পানির একজন মনোনীত অংশীদার হিসেবে রয়েছেন সোহেল। সেখান থেকেই দুজনের সম্পর্ক গড়ে ওঠে এবং অবশেষে তা বিয়ে পর্যন্ত পৌঁছতে চলেছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com