শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ পূজামণ্ডপে থাকবে দুই মন্ত্রণালয়ের ৮৪ হাজার স্বেচ্ছাসেবী এইচএসসির ফল ১৫-১৭ অক্টোবরের মধ্যে আ.লীগের সহ-সভাপতি অস্ত্রসহ গ্রেপ্তার, ৯২টি গুলি ব্যবহারের স্বীকারোক্তি শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির ৮৮২তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত বিবাদ-বিদ্বেষ নয়, জাতীয় সংহতির মধ্য দিয়ে নতুন বাংলাদেশ গড়তে চাই: নুর ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় আরও ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ ১০ বছরের আক্ষেপ মিটিয়ে জয় দিয়ে বিশ্বকাপ শুরু বাংলাদেশের টাইম ম্যাগাজিনের ‘হানড্রেড নেক্সট’ তালিকায় উপদেষ্টা নাহিদ এবার গাজার প্রধানমন্ত্রীকে হত্যার দাবি করল ইসরায়েল নির্ধারিত সময়ে প্রকল্প শেষ করতে ব্যর্থ হলে ব্যবস্থা সাইবার নিরাপত্তা আইন অবশ্যই বাতিল হবে: আসিফ নজরুল ডিসি নিয়োগে লেন‌দে‌নের অভিযোগ তদন্তের নি‌র্দেশ, দা‌য়ি‌ত্বে ৩ উপদেষ্টা রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়কে এগিয়ে আসার আহ্বান আবু সাঈদ হত্যা মামলায় ১৪ আসামির দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিপুল পরিমাণ ফেনসিডিল জব্দ, ভারতীয় নাগরিকসহ গ্রেফতার ৩

বেনাপোল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

যশোরের বেনাপোল পোর্ট থানা পুলিশের পৃথক অভিযানে ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ভারতীয় অবৈধ পণ্য জব্দ করা হয়েছে। এ সময় ভারতীয় নাগরিকসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (৯ মে) ভোর থেকে সকাল পর্যন্ত পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ভারতের উত্তর চব্বিশ পরগনার খাবরাপোতা গ্রামের বশির মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল (৩৬), যশোরের বেনাপোল পোর্ট থানার বোয়ালিয়া গ্রামের সেলিম মোড়লের ছেলে জুয়েল রানা (২২) ও ঝিকরগাছা উপজেলার মাগুরা গ্রামের মৃত নুর আলী মন্ডলের ছেলে নবীছদ্দিন (৫২)।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে স্থলবন্দরের ২২ নম্বর গেট এলাকা থেকে ইউসুফ মন্ডল ও জুয়েল রানাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

ওস আরও বলেন, অপরদিকে একই দিন সকালে বেনাপোল চেকপোস্টের রেজাউল মার্কেটের সামনের ফুটপাত থেকে ভারতীয় বিভিন্ন প্রসাধনী, শাড়ি, লোহার তৈরি নজেলসহ নবীছউদ্দীনকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে চার লাখ ৫১ হাজার ২০০ টাকার অবৈধ মালামাল জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে মাদক ও চোরাচালানী আইনে মামলা দিয়ে যশোর আদালতে পাঠানো হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com