শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির

বিনা দোষে চার মাস জেল খেটে অবশেষে মুক্তি পেয়েছেন মিন্টু মোল্লা নামে এক দিনমজুর

বেনাপোল প্রতিনিধি :
  • আপলোড সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

বেনাপোলে বিনা দোষে চার মাস জেল খেটে অবশেষে মুক্তি পেয়েছেন মিন্টু মোল্লা নামে এক দিনমজুর। আশরাফ আলী না হয়েও তিনি আশরাফের ঋণ খেলাপির মামলায় সাজা খেটেছেন। পুলিশকে বিষয়টি কোনোভাবেই বোঝাতে পারেননি তিনি আশরাফ না, মিন্টু। অবশেষে কারাগার ও প্যারা লিগ্যালের সার্বিক সহযোগিতায় আদালতের নির্দেশে তিনি বৃহস্পতিবার রাতে খালাস পেয়েছেন। মিন্টু মোল্লা বেনাপোলের দিঘিরপাড় এলাকার মৃত মোহর আলী মোল্লার ছেলে।

খালাস পেয়ে ভুক্তভোগী মিন্টু মোল্লা জানান, গত বছরের ১৬ নভেম্বর রাত ১০টার দিকে তার বাড়িতে হাজির হন বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম ও একই এলাকার চৌকিদার কালা কবির। দিঘিরপাড় এলাকার মৃত মোহর আলীর ছেলে আশরাফ আলীর নামে আদালতের দেয়া এক বছরের সাজার একটি গ্রেপ্তারি পরোয়ানার কপি দেখিয়ে মিন্টুকে আটক করেন এসআই মাসুম। ওইসময় তিনি নিজেকে মিন্টু বলে পরিচয় দেন। কিন্তু কোনো কথাই শুনতে রাজি হননি এসআই ও চৌকিদার। রাতেই তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। সকালে পরিবারের লোকজন জন্ম নিবন্ধন সনদের কপি নিয়ে থানায় গেলেও কোনো কথা না শুনেই আদালতে সোপর্দ করে পুলিশ। আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরে কারাগারে গিয়ে বিষয়টি দরবার হলে জানান মিন্টু। বৃহস্পতিবার যশোরের যুগ্ম দায়রা জজ ও স্পেশাল ট্রাইব্যুনাল-৬ এর বিচারক মিন্টুকে এ মামলা থেকে খালাস দেন ।

এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান জানান, মিন্টু বিষয়টি তাদেরকে জানালে কারাকর্তৃপক্ষ এ বিষয়ে প্যারা লিগ্যালকে অবহিত করেন। তাদের যৌথ চেষ্টায় বৃহস্পতিবার আদালতের নির্দেশে মিন্টু মুক্তি পান।
মিন্টুর স্ত্রী ফাহিমা বেগম বলেন, তার স্বামীর বিরুদ্ধে কোনো মামলা না থাকলেও জেল খাটতে হয়েছে। এ কারণে তার দু’টি ছেলে নিয়ে অর্ধাহারে অনাহারে দিন পার হয়েছে। কাঁদতে কাঁদতে তিনি বলেন, ওই পুলিশ কর্মকর্তার হাত পায়ে ধরলেও তিনি কোনো কথাই শোনেন নি।

বাংলা৭১নিউজ/জিকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com