সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আমজাদ খান চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনির মৃত্যু নেপোলিয়নের পিস্তল উঠল নিলামে, ২১ কোটিতে বিক্রি ভারতীয় তরুণীর হারানো আইফোন উদ্ধার করল চট্টগ্রাম ডিবি দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন জনগণ পূরণ হতে দেবে না: ফখরুল দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত টাঙ্গাইলে বিপৎসীমার ওপরে তিন নদীর পানি, ৪৪ হাজার মানুষ পানিবন্দি চীনের পথে প্রধানমন্ত্রী উরুগুয়েতে নার্সিং হোমে আগুন, নিহত ১০ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি যুবক নিহত নতুন শর্তে ফের যুদ্ধবিরতি আলোচনার বুকে ছুরিকাঘাত নেতানিয়াহুর! অভিযোগ গঠন বাতিল চেয়ে হাইকোর্টে ড. ইউনূস ম্যাক্রোঁর কৌশলেই বাজিমাত, ফ্রান্সে ক্ষমতায় যাওয়া হচ্ছে না উগ্র ডানপন্থীদের! দেশে ফিরলেন ৫৬ হাজার ৩৩১ হাজি, মৃত্যু বেড়ে ৬২ হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে খালেদা জিয়া আজ চীন সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরসিংদীতে ট্রেনে কাটা পড়ে নিহত ৫ কেনাকাটায় লুটপাট : মাতৃসদনের ১৩ চিকিৎসকসহ আসামি ২১ চাঁদপুরে বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার নাটোরে বিএনপির ৫ নেতাকে কুপিয়ে জখম, ৯ জন কারাগারে

বিদেশি ওয়েবসাইটে সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞাপন উদ্দেশ্যপ্রণোদিত: আইএসপিআর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ জুন, ২০১৬
  • ২৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: সম্প্রতি একটি বিদেশি ওয়েবসাইটে বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ সম্পর্কিত যে বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে তা উদ্দেশ্য-প্রণোদিতভাবে কোনো মহল করে থাকতে পারে। আইএসপিআর’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ মঙ্গলবার একথা বলা হয়।

download

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আইএসপিআর পরিদপ্তরের মাধ্যমে এরূপ বিজ্ঞাপন শুধুমাত্র বাংলাদেশের প্রিন্ট মিডিয়ায় বাংলা ভাষায় প্রচার করা হয়ে থাকে। বিদেশি কোনো প্রিন্ট বা ইলেকট্রনিক মিডিয়ায় আইএসপিআর পরিদপ্তর থেকে কোন বিজ্ঞাপন প্রচার করা হয় না। উপরন্তু সংশ্লিষ্ট বিজ্ঞাপনে বেতন স্কেলের যে তথ্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন।

সম্প্রতি বিদেশি ওয়েবসাইট : (http://www.karmakshetra.org/, Link: www.karmakshetra.org/bd-army-sainik-recruitment) এ বিজ্ঞাপন প্রকাশ করে।

বাংলাদেশ সেনাবাহিনীতে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞাপনে বেতন স্কেলের কোন তথ্য দেয়া হয় না বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com