শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বিজয়ী মেম্বার সমর্থকদের ওপর পরাজিতদের হামলা, আহত ২০

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৩৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের ভৈরবে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে শিমুলকান্দি ইউনিয়নের তুলাকান্দি গ্রামের বিজয়ী ইউপি সদস্য মাহতাব মিয়া ও পরাজিত ইউপি সদস্য প্রার্থী মানিক মিয়ার সমর্থকদের  মাঝে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বিজয়ী ইউপি সদস্য মাহতাব মিয়ার সমর্থক নারী-পুরুষসহ ২০ জন আহত হয়েছে।

এ সময় বেশ কয়েকটি বাড়ি ভাঙচুরসহ লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের মধ্যে জিল্লু মিয়া (৬০) নামের একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে ভৈরব থানার পুলিশ ও নবনির্বাচিত চেয়ারম্যান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এলাকাবাসী জানায়, বুধবার সকাল ৯টার সময় তুলাকান্দি গ্রামের পরাজিত প্রার্থী ইউপি সদস্য মানিক মিয়ার সমর্থকরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের ওপর। হামলা করে ভাঙচুর চালানোর সময় প্রতিহত করতে এগিয়ে এলে উভয়ের মাঝে ঘণ্টাব্যাপী সংঘর্ষ হয়। এতে ২০ জন আহত হয়েছে। 

অন্যদিকে মঙ্গলবার রাতে পরাজিত ইউপি সদস্যদের উদ্দেশ করে উসকনিমূলক মন্তব্যকে কেন্দ্র করে এই দুই গ্রুপের মাঝে সংঘর্ষ হয়। ওই সময় আরো আটজনকে আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা প্রদান করা হয়।

ভৈরব উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহিনুল ইসলাম বলেন, ‘আহতদের আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়েছি। তবে তাদের মধ্যে জিল্লু মিয়া (৬০) নামের একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

ভৈরব থানার ওসি মো. গোলাম মোস্তফা  জানান, শিমুলকান্দি ইউনিয়নের তুলাকান্দি গ্রামের বিজয়ী ইউপি সদস্য মাহতাব মিয়া ও পরাজিত ইউপি সদস্য মানিক মিয়ার সমর্থকদের মাঝে দুই দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনা আর যাতে না ঘটে সে জন্য ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকা শান্ত আছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com