শনিবার, ২৯ জুন ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালে ভূমিধসে শিশুসহ নিহত ৯ ঝরনার রানি খৈয়াছড়ায় পর্যটকের ঢল বালু বোঝাই ট্রাকের সঙ্গে সংঘর্ষে এনা পরিবহনের চালক নিহত রাতের পার্টিতে শাহরুখ কন্যার সঙ্গে কে ট্যাংকসহ নদীতে ডুবে পাঁচ ভারতীয় সেনার মৃত্যু অগ্রণী ব্যাংক কর্মীদের ই-মেইল হ্যাক, পুনরুদ্ধার দাবি আল্লাহর ওপর ভরসা যেভাবে রিজিক নিশ্চিত করে মাদককে ‘না’ বলতে পারাটাই স্মার্টনেস : ডিএনসিসি মেয়র হজে ৫৪ বাংলাদেশির মৃত্যু, দেশে ফিরেছেন ২৮ হাজার ৯৪১ হাজি নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা দুই মাস পর চালু হলো দ্বিতীয় সাবমেরিন ক্যাবল প্রধানমন্ত্রীর বেইজিং সফরে পারস্পরিক অংশীদারিত্ব শক্তিশালী হবে টি-২০ বিশ্বকাপ ফাইনাল দক্ষিণ আফ্রিকার প্রথম নাকি ভারতের দ্বিতীয় রাজশাহীতে শাহরিয়ারকে অবাঞ্ছিত ঘোষণা, কুশপুতুল দাহ বাস উল্টে নিহত ১, ঢাকা-চট্টগ্রামমুখী লেনে যান চলাচল বন্ধ বাজেট পাস কাল থাকছে কালো টাকা সাদা করার সুযোগ এইচএসসি পরীক্ষা শুরু কাল, মানতে হবে যেসব নির্দেশনা ১৪৪ ধারা জারির নোটিশ দিতে গিয়ে সংঘাতে পুলিশ-বিবাদি! মুম্বাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ চাঁদপুরে একের পর এক দেখা মিলছে রাসেলস ভাইপারের

বিচ্ছেদের সিদ্ধান্ত মাহিয়া মাহির

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

আবারও বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে এক ভিডিও বার্তায় বিষয়টি নিজেই জানিয়েছেন এই অভিনেত্রী। তিনি জানান, সংসার বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও তার স্বামী রাকিব সরকার। 

ভিডিও বার্তায় মাহিয়া মাহি বলেন, আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। তবে রাকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে।

কেঁদে মাহি বলেন, খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। কবে আর কীভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর রাকিবকে বিয়ে করেন মাহি। তাদের ঘরে ফারিশ নামে এক পুত্র সন্তান রয়েছে। তার আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com