রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

বিএনপির পদযাত্রায় লাঠিচার্জের অভিযোগ, আহত ৬

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে বিএনপির পদযাত্রায় পুলিশ লাঠিচার্জ করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় দলটির ছয় নেতাকর্মী আহত হয়েছেন বলেও জানা গেছে। 

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের বনানী মোড়স্থ জেলা বিএনপি কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। 

স্থানীয় বাসিন্দারা জানান, গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল আটাসহ লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ পদযাত্রার ডাক দেয় পটুয়াখালী জেলা বিএনপি। এতে অংশ নিতে বিভিন্ন ইউনিয়ন থেকে দলটির নেতাকর্মীরা জেলা বিএনপি কার্যালয়ের সামনে জড়ো হতে শুরু করেন। পরে পদযাত্রাটি পৌরসভার সামনে পৌঁছালে পুলিশ বিএনপি নেতাকর্মীদের ধাওয়া করে এবং মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। 

পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্রি বলেন, ‘আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম। কিন্তু পুলিশ এসে আমাদের নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে। আমাদের ৬ নেতাকর্মী আহত হয়েছেন। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’ 

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ‘লাঠিচার্জ করা হয়নি। শান্তি শঙ্খলা রক্ষার্থে তাদের (বিএনপি নেতাকর্মী) ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com