শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের মাথা ব্যথা নেই : আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকে মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমুর আলম খন্দকারকে উদ্দেশ্য করে বলেছেন, আমি আমার বিগত সময়ে এতো উন্নয়নের কাজ করেছি তবুও তিনি বার বার বলছেন আমি নাকি কোনো কাজই করি নাই। তিনি হয়তো রাজনীতির কারণে এ কথা বলছেন।

তিনি যে ১৩নং ওয়ার্ডে থাকেন ওই ওয়ার্ডে আমি প্রায় ১০০ কোটি টাকারও বেশি কাজ করেছে। আমার সিটি করপোরেশনের এমন কোনো ওয়ার্ড নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। নারায়ণগঞ্জ শহরে শেখ রাসেল পার্ক, বাবুরাইল লেক, সিদ্ধিরগঞ্জে সিদ্ধিরগঞ্জ লেকের কাজ চলছে। এই কাজগুলো শেষ হলে সিটিবাসী প্রাণভরে নিশ্বাস নিতে পারবে।

আজ বৃহস্প্রতিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডের বাগপাড়া এলাকায় নির্বাচনী গণসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আইভী বলেন, আওয়ামী লীগ অনেক বড় একটি দল। বিএনপি নিয়ে আওয়ামী লীগের এতো মাথাব্যথা নেই যে তৈমূর আলমের সাথে বিএনপি নেতারা আছে নাকি নাই। আমার আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের কাছে ভোট চাইতে ব্যস্ত কারণ আওয়ামী লীগ ভোটের রাজনীতি করে। আমি সার্বক্ষণিক ভোটারদের সাথে কথা বলছি তাদের কি কি সমস্যা আছে, তারা কি কি চায়? আমরা সবসময় ভোটারদের নিয়ে চিন্তা করি সে (তৈমূর আলম খন্দকার) কি বললো তা নিয়ে নয়।

তিনি আরো বলেন, আমি আমার বিগত সময়ে ড্রেন, রাস্তাঘাটের ব্যাপক কাজ করেছি। এখন আমার পরবর্তী টার্গেট হচ্ছে প্রত্যেকটি ওয়ার্ডে খেলার মাঠের ব্যবস্থা কর, সুপেয় পানি সরবরাহ করা, চিত্তবিনোদনের জন্য পর্যাপ্ত পার্কের ব্যবস্থা করা। আমি যদি নির্বাচিত হই তাহলে আমার যেসব বড় বড় কাজ চলমান রয়েছে ওইগুলোর কাজ তাড়াতাড়ি শেষ করব।

এ ছাড়া অনেক ওয়ার্ডবাসীর দাবি তাদের নিজের ওয়ার্ডে কবরস্থান তৈরি করে দেওয়ার। আমি পরবর্তী মেয়াদে তা করার চেষ্টা করব। আমার চিন্তাভাবনা আছে সিটি করপোরেশন এরিয়াতে যেসব সরকারি জায়গা খালি পড়ে আছে ওই জায়গাগুলো একোয়ার করে খেলার মাঠ তৈরি করা। কারণ মাননীয় প্রধানমন্ত্রীর ইচ্ছা নগরীকে শিশুবান্ধব করা। আমি সেই লক্ষ্যেই কাজ করব।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com