সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ৯৫ বার পড়া হয়েছে

যশোরের মনিরামপুরে বন্ধুর বোনের বাড়ি থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন দুই বন্ধু। আহত হয়েছেন আরও এক বন্ধু। শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে মনিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কিসমত চাকলা গ্রামের এরশাদ হোসেনের ছেলে শাওন (২২) ও একই গ্রামের কাশেম শেখের ছেলে ইমরান (২১)। গুরুতর আহত হয়েছেন ডুমুরখালি গ্রামের আসিফ।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, শাওন ও ইমরান শুক্রবার রাতে উপজেলার খেদাপাড়া গ্রামে বন্ধু আসিফের বোনের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফেরার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বসন্তপুর-তেথলি সড়কের পাশে একটি মেহগনি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে শাওন ও ইমরান ঘটনাস্থলেই মারা যান। পথচারীরা রক্তাক্ত অবস্থায় তাদের পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় এবং আসিফকে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে রাত দেড়টার দিকে ভর্তি করে।

স্থানীয়রা জানায়, তিনজন একটি এএফটিআর মোটরসাইকেলে করে বেপরোয়া গতিতে যাচ্ছিলেন। নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল পুলিশ হেফাজতে নিয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com