বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

বাড়ির দরজায় জ্ঞান হারালেন স্বামী, স্ত্রী বললেন ‘আমরা বিষ খেয়েছি’

সাভার (ঢাকা) প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

সাভারের আশুলিয়ায় এক নবদম্পতি বিষপানে আত্মহত্যা করেছে। এ ঘটনায় মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। 

সোমবার (৩১ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে তাদের আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা। এর আগে গতকাল বিকেলে আশুলিয়ার গণস্বাস্থ্য হাসপাতালে মারুফা আক্তার মুন্নী (১৮), রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্বামী মো. মৃদুল (১৯) ও আজ সকালে আশুলিয়ার জামগড়ার সিদ্দিক ভুঁইয়ার বাড়ি থেকে রিপা আক্তার (১৯) নামের আরেক প্রেমিকার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত মো. মৃদুল জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার গুনিপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে ও তার স্ত্রী মারুফা আক্তার মুন্নী দিনাজপুর জেলার বিরামপুর থানার আরদি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে। তারা আশুলিয়ার ধলপুর এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করত। অপরদিকে রিপা আক্তারের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।  

মৃত দম্পতির স্বজনরা জানান, মৃদুল ও মারুফার প্রেমের সম্পর্ক ছিল। পরে দুই পরিবারই সম্পর্ক মেনে নিলে তাদের বিয়ে দেওয়া হয়। মৃদুল পড়ালেখার পাশাপাশি পোশাক কারখানায় কাজ করত বলে জানা গেছে। তারা দুজনই শিক্ষার্থী ছিলেন।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গতকাল বিকেলে স্মৃতিসৌধে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয় ওই দম্পতি। পরে বিকেল ৪টার দিকে দুজন বাড়ির দরজার সামনে এসে পড়ে যায়। মৃদুল জ্ঞান হারালে তারা বিষ খেয়েছে বলে জানায় মারুফা। পরে দুজনকে গণস্বাস্থ্য হাসপাতালে নিলে মারুফাকে মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। মৃদুলকে উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল নিলে মৃদুলও মারা যায়। তারা কী কারণে বিষ খেয়েছে তা স্পষ্ট করতে পারেনি পরিবার।

আশুলিয়া থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) সোহলে মোল্লা বলেন, খবর পেয়ে নিহত মারুফার মরেদহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা বিষ খেয়ে আত্মহত্যা করেছে। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে দেওয়ার প্রস্তুতি চলছে। এখন পর্যন্ত তাদের আত্মহত্যার কারণ জানা যায়নি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com