রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

বাড়িতে অভিযান চালিয়ে দুই কেজি স্বর্ণ জব্দ করল বিজিবি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(সাতক্ষীরা)প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্তের একটি বাড়িতে অভিযান চালিয়ে ১২ পিস স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (০৬ মার্চ) সকালে উপজেলার কেঁড়াগাছি সীমান্তের বাড়ি থেকে স্বর্ণের বারসহ তাকে আটক করা হয়। আটক মোহাম্মদ কামরুজ্জামান ওরফে বুদু (৩৫) কেঁড়াগাছি সীমান্তবর্তী খালধার গ্রামের আবুল হোসেনের ছেলে।

বিজিবি জানায়, কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের চালান পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে তলুইগাছা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সবুর ও কাকডাঙ্গা বিওপির হাবিলদার শহীদ হোসেনের নেতৃত্বে কামরুজ্জামান বুদুর বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে ১২ পিস স্বর্ণের বারসহ বুদুকে আটক করা হয়। উদ্ধারকৃত ১২ পিস স্বর্ণের বারের ওজন এক কেজি ৮৫০ গ্রাম।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল গোলাম মহিউদ্দীন খন্দকার বলেন, ১২ পিস স্বর্ণেরবারসহ এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেআই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com