মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ

বাস্তবজীবনেও পর্দার মতো ন্যায়ের কথা বলতে হবে : শাকিব খান

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। জনপ্রিয় এই নায়কের বিরুদ্ধে তোলা সব অভিযোগের ব্যাপারে মন্তব্য করে তিনি বলেন, আমি আজ বিজয়ের হাসি হাসছি। কারণ আমি আমার পরিবার ও কাছের মানুষদের বোঝাতে পেরেছি যে এসব ফাঁদ ছিল। এখন আমার ফ্যান-ফলোয়াররা আমাকে নিয়ে নিশ্চিন্তে কথা বলতে পারে।

বৃহস্পতিবার বিকালে নিজ বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন শাকিব খান। এসময় তিনি বলেন, কথা বলতে হবে, প্রতিবাদ করতে হবে। বোবা থাকার দিন শেষ।

তিনি আরও বলেন, আমি সব কলাকুশলী ও শিল্পীদের কাছে একটি বার্তাই দিতে চেয়েছি যে, যার সঙ্গেই যে অন্যায় হবে, কেউ আর মুখ বুঝে থেকো না, সমঝোতা করো না। একটু হ্যাসেল পোহাতে হলেও নিয়ো, প্রতিবাদটা করো। দেশে আইন-প্রশাসন আছে, বিচারটা ঠিকই হবে। শুধু পর্দাতেই আমরা ন্যায়ের কথা বলবো, ভালো কথা বলবো, তা নয়। বাস্তবজীবনেও পর্দার মতো ন্যায়ের কথা বলতে হবে, অন্যায়ের প্রতিবাদ করতে হবে।

রহমত উল্লাহর তোলা ধর্ষণের অভিযোগ নিয়ে শাকিব বলেন, তিনি তো নারী না। এটাও উনার ব্যাপার না। আবার বলেছেন, অস্ট্রেলিয়ার পুলিশের কাছে গ্রেফতার হয়েছিলাম। আমার নামে ওয়ারেন্ট হয়েছিল। সেখান থেকে পালিয়ে এসেছি। অস্ট্রেলিয়ার পুলিশের রিপোর্ট আপনারা দেখেছেন, সেখানে এমন কোনো ঘটনা ঘটেনি। একটা অভিযোগ করা হয়েছিল, সেটাও মিথ্যা প্রমাণ হয়েছে।

তিনি আরও বলেন, আমি এ কারণে বিজয়ের হাসি হাসছি, কারণ আমি আমার পরিবার ও কাছের মানুষদের এটা বোঝাতে পেরেছি যে এটা আসলেই একটা ফাঁদ ছিল। এখন ফ্যান-ফলোয়ারা আমাকে নিয়ে নিশ্চিন্তে কথা বলতে পারে।

এর আগে এদিন বেলা সোয়া ১১টার দিকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আরফাতুল রাকিবের আদালতে মামলা করেন শাকিব। এসময় আদালত জবানবন্দি নেয় অভিনেতার।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com