মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাসের চাকা পাংচার হয়ে অটোরিকশাকে চাপা, নিহত ২

ফেনী প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৬ বার পড়া হয়েছে

ফেনীতে চাকা পাংচার হয়ে একটি যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন।

বুধবার (১৫ জুন) সকালে ফেনী-সোনাগাজী আঞ্চলিক সড়কের কালীদহ ইউনিয়নের চালতাতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন অটোরিকশার চালক ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের উত্তর ধলিয়া এলাকার আবুল কালামের ছেলে মো. নুরুজ্জামান (৪২) ও গোবিন্দপুর গ্রামের মিজানুর রহমানের মেয়ে উম্মে হাবিবা শারমিন (১৩)। শারমিন গোবিন্দপুর মহিলা মাদরাাসর ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার সকালে মহিপাল থেকে ছেড়ে আসা কাজিরহাটগামী একটি যাত্রীবাহী বাস লাল পোল পার হয়ে চালতাতলী এলাকায় পৌঁছালে হঠাৎ সামনের একটি চাকা পাংচার হয়ে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় নুরুজ্জামান ও শারমিনকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক নুরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শারমিনের মৃত্যু হয়।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাকবলিত পরিবহন দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। অভিযোগ পেলে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com