সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
এবার আত্মসমর্পণ করলেন সাংবাদিক শফিক রেহমান মুশফিকের বিদায়ের পর মুমিনুলের ফিফটি ডা. জোবাইদা রহমানের সাজা এক বছর স্থগিত কন্যাশিশুদের চোখে দেখতে হবে আগামীর নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন আজকের কন্যাশিশুর মধ্যেই সুপ্তভাবে বিরাজ করছে আগামী দিনের আদর্শ মা ডাকসুর সাবেক ভিপি সুলতান মনসুর ডিবি হেফাজতে দ্রুত সংস্কার ও নির্বাচনের প্রতিশ্রুতি ড. ইউনূসের দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব

বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

টাঙ্গাইলর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের কালিহাতীতে বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার (২০ সে‌প্টেম্বর) দুপুরে উপজেলার ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ভূঞাপুর লিংক রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ইসমাইল হোসেন (৫৫) ও মাসুদুর রহমান মজুমদার (৫৪)। তারা দুইজনেই একটি বেসরকারি উন্নয়ন সংস্থায় চাকরি করতেন। 

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক মো. লিটন মিয়া জানান, এলেঙ্গা থেকে ছেড়ে আসা ভূঞাপুরগামী একটি মোটরসাইকেল মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পারাপার হওয়ার সময় ঢাকাগামী হাসিব পরিবহনের বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুইজনের মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনগত কার্যক্রম শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বাসটি আটক করা গেলেও চালক ও হেলপার পলাতক রয়েছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com