শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায়

বান্দরবানে আগুনে ১২ দোকান-বসতঘর পুড়ে ছাই

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

বান্দরবানে আগুনে পুড়ে সাতটি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোরে আলীকদম সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড খুল্ল্যামিয়া চেয়ারম্যান পাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোর চারটায় হঠাৎ কোনো একটি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে দুইটি ইউনিট তিন ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে এরই মধ্যে সাতটি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীদের দাবি।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক নজরুল ইসলাম জানান, কোন দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে তা তিনি বলতে পারছেন না। তবে এই আগুনে তার প্রায় পাঁচ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।

পুড়ে যাওয়া আরেক দোকানের মালিক ছানোয়ারার দাবি, পূর্ব শত্রুতার জেরে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে তিনি ধারণা করছেন।

আলিকদম ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মো. শাহদাত হোসেন জানান, পুড়ে যাওয়া সাতটি দোকান ও পাঁচটি বসতঘরের ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লাখ টাকার অধিক হবে বলে ধারণা করছেন। আগুনের সূত্রপাত সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন।

আলিকদম উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মেহরুবা ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুনে পুড়ে যাওয়া দোকান ও বসতঘরের ক্ষতিগ্রস্তদের তালিকা করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com